ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ‘বাহুবলী’ আর ‘দেবসেনা’ রিল লাইফের এই জোড়ি রিয়েল লাইফেও পূর্ণতা পাক- এমনটাই ভক্তদের প্রার্থনা। তারা বাস্তবে প্রভাস ও অানুষ্কার বিয়ে দেখতে চান। যদিও এ বিষয়ে প্রভাস ও অানুষ্কার দাবি, তারা আদপে ‘ভীষণ ভালো বন্ধু’।

বাহুবলী সিনেমা মুক্তির পর রিয়েল লাইফে প্রভাস-অানুষ্কার বিয়ের প্রসঙ্গ উঠে আসে। পরে এই বিষয়টি নতুন করে আলোচনায় আসে যখন কিছুদিন আগেই শোনা যায় অানুষ্কার বাবা-মা তাদের মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুঁজছেন। শোনা যায়, তারা এ বছরই অানুষ্কার বিয়ে দিতে চান। এদিকে প্রভাসের কাকা কৃষ্ণাম রাজুও বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বলেন, এ বছরই নাকি প্রভাস বিয়ে করবেন।

বাতাসে যখন প্রভাস-অানুষ্কা দুজনেরই বিয়ের খবর ভাসছে তখন তাদের ভক্তদের মধ্যে খুব স্বাভাবিকভাবেই নতুন করে জল্পনা তৈরি হয়, তাহলে কি এই দুই তারকা একে অপরকেই বিয়ে করছেন?

আবার সাক্ষাৎকারে অানুষ্কা প্রসঙ্গে প্রভাস যে উত্তর দিয়েছেন তা কিন্তু এই জল্পনাকে একেবারেই ধামাচাপা দেয় না, বরং এটাকে আরও কিছুটা বাড়িয়ে দেয়।

এদিকে পরিবারের ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, প্রভাসের পরিবার নাকি ভীষণ রক্ষণশীল, লাভ ম্যারেজের বিরোধী। তাই শুধু অানুষ্কা নয়, বরং কোনো মেয়েকেই লাভ ম্যারেজের ক্ষেত্রে প্রভাসের স্ত্রী হিসেবে তার পরিবার মেনে নেবে না। আর এই কারণেই নাকি প্রভাস-অানুষ্কা তাদের সম্পর্কটা বন্ধুত্বেই সীমাবদ্ধ রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here