একটা সময় বাংলা চলচ্চিত্রের খুবই দুরাবস্থা ছিল। অশ্লীলতা আর কাটপিচে ছেয়ে গিয়েছিল সিনেমা। সেই সময়ের অন্যতম নায়িকা মুনমুন। তবে সেই খারাপ অবস্থা অনেক আগেই কাটিয়ে উঠেছে দেশের ফিল্ম জগত। অশ্লীলতা থেকে বেরিয়ে এসেছেন মুনমুনও। তাইতো এবার এমপি হয়ে জনগণের সেবা করার পরিকল্পনা করেছেন তিনি। ‘আসন্ন সংসদ নির্বাচন ২০১৮-এ ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী তিনি।
তবে নায়িকা মুনমুন সত্যি সত্যি অশ্লীলতার যুগ থেকে বেরিয়ে আসলেও, তিনি কিন্তু এমপি নির্বাচনটা সত্যি সত্যি করছেন না। অভিনয়ের মানুষ তিনি। সেই অভিনয়ের খাতিরেই এমন চরিত্রে পর্দায় হাজির হতে যাচ্ছেন মুনমুন। ছবির নাম ‘রাগী’। পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। ছবিতে মুনমুনের বিপরীতে নায়ক নবাগত আবির। আরও আছেন মিশা সওদাগর।

ছবিতে দ্বৈত রূপ দেখা যাবে নায়িকা মুনমুনকে। উপরে তিনি ভালো মানুষ। এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকেন। নিজের হাসপাতাল আছে, সেখানে গরিব মানুষের চিকিৎসা করান। আশপাশের আরও কয়েকটি হাসপাতালে তিনি সাহায্য সহযোগিতা করেন। তার এলাকায় কেউ মাদকের ব্যবসা করতে পারে না। সবার আগে অসামাজিক কাজের বিরুদ্ধে তিনিই রুখে দাঁড়ান।

কিন্তু একটা সময় তার মনে হয়, ক্ষমতা না থাকলে অনেক কিছুই করা যায় না। সে জন্যই কোমর বেঁধে নেমে পড়েন এমপি নির্বাচন করতে। তবে মানুষের চোখে ভালোর মুখোশ পরে থাকা এই মানুষটিই ছবির খল-নায়িকা। সবার সামনে যিনি অনেক ইতিবাচক কিন্তু আড়ালে ততটাই খারাপ ও ভয়ংকর। ছবিতে মুনমুনের চরিত্রটির নাম মহারানী ভিক্টোরিয়া।

সম্প্রতি নিজের ফেসবুকে নির্বাচনের একটি পোস্টার শেয়ার করেছেন এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা মুনমুন। পোস্টারে দেখা যায়, শাড়ি পরে গায়ে চাদর জড়িয়ে নেতাদের ভঙ্গিতে সাদা কবুতর উড়াচ্ছেন তিনি। পোস্টারে লেখা, ‘আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী মহারানী ভিক্টোরিয়ার পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা’।

এই ছবির শুটিং সম্পর্কে মুনমুন গণমাধ্যমকে জানান, ‘এরই মধ্যে ছবির সত্তর শতাংশ শুটিং শেষ হয়েছে। বাকি অংশের শুটিং শুরু হবে আগামী সপ্তাহে। আগামী ৬ তারিখ থেকে ১৬ তারিখ পর্যন্ত পাবনায় টানা শুটিং হওয়ার কথা রয়েছে। সেখানে আমার বাড়ির অংশের শুটিং হবে।’ সবাইকে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here