ভারতীয় চলচ্চিত্রের এক আলোচিত নাম শ্রদ্ধা কাপুর। মূলত গায়িকা হিসেবে বলিউডে কাজ শুরু করেন এ অভিনেত্রী। সম্প্রতি, আচমকাই ইনস্টাগ্রাম থেকে সব ছবি, ভিডিও মুছে ফেলায় বেশ আলোচিত আশিকি ২’র অভিনেত্রী। ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবি এবং ভিডিও মুছে দেওয়ার আগে শ্রদ্ধা লেখেন, ‘মর্দ কো দর্দ হোগা’। কিন্তু, কী কারণে শ্রদ্ধা ওই স্টেটাস দেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

শ্রদ্ধা কাপুর অভিনেতা শক্তি কাপুরের মেয়ে। তিনি ২০১০ সালে টীন পাটি চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত ভূমিকায় প্রথম অভিনয় করেন এবং পরবর্তীতে ২০১১ সালে লাভ কা দ্য এন্ড চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেন। কাপুর আশিকি ২ রোমান্টিক নাট্য চলচ্চিত্র, এবং পরবর্তীকালে বাণিজ্যিকভাবে সফল থ্রিলার এক ভিলেন (২০১৪) এবং সমালোচকদের কর্তৃক বহুল প্রশংসিত নাট্য হায়দার চলচ্চিত্রে তার চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কার মনোনয়ন লাভ করেন।

বলিউডের একাংশের মতে, শ্রদ্ধা কাপুরের একাউন্ট হ্যাক করা হয়েছে। না হলে, এইভাবে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর প্রোফাইল ছবি গায়েব হয়ে যেত না। তবে আগামী সিনেমা ‘স্ত্রী’-র প্রমোশনের জন্যই কি ‘মর্দ কো দর্দ হোগা’ স্টেটাস দিয়ে ইনস্টাগ্রাম থেকে গায়েব হয়ে গিয়েছেন শ্রদ্ধা। যদিও এ বিষয়ে মুখ খোলেননি বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, আগামী সিনেমা ‘স্ত্রী’-তে শ্রদ্ধাকে এক অন্যরকম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে খবর।

বর্তমানে শহিদ কাপুরের সঙ্গে ‘বাত্তি গুল মিটার চালু’-র শুটিংয়ে ব্যস্ত শ্রদ্ধা কাপুর। ওই সিনেমায় শ্রদ্ধা এবং শহিদের সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী ইয়ামি গৌতমও। অন্যদিকে শোনা যাচ্ছে, ‘বাত্তি গুল মিটার চালু’-র পর শ্রদ্ধা কাপুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করার কথা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here