প্রায় ১৫ বছর আগে নায়ক মান্না ও পূর্ণিমাকে নিয়ে ‘নায়ক’ নামে একটি ছবি নির্মাণ করেছিলেন যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহান। দীর্ঘদিন পর একই নামে আবারও ছবি নির্মাণ করেছেন পরিচালকদ্বয়। ছবিটি আগের নায়কের সিক্যুুয়েল বলতে নারাজ পরিচালক। নতুন গল্প নিয়েই ‘নায়ক’ নির্মিত হয়েছে বলে জানান নির্মাতা। এতে জুটি হয়ে অভিনয় করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি ও নবাগতা অধরা খান।
২০ সেপ্টেম্বর সেন্সর বোর্ডে জমা দেয়া হয় ছবিটি। পরে গত রোববার ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়। সেন্সর বোর্ড সদস্যদের কাছে ছবিটি ভূয়সী প্রংসিত হয়ে আজ আনটক সেন্সর পেয়েছে বলে সমকাল অনলাইনকে জানিয়েছেন ছবিটির যুগল পরিচালক ইস্পাহানি আরিফ জাহান।

ছবিটিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী। এতে অধরার বড় বোনের চরিত্রে দেখা যাবে তাকে।

গত ১৬ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশ হয় ছবিটির প্রথম গান ‘এলোমেলো’। প্রচার প্রচারণার অভাবে গানটি খুব একটা সাড়া ফেলতে না পারলেও ইমরান ও কনার গাওয়া গানটিতে বাবা যাদবের কোরিওগ্রাফি প্রশংসিত হয়েছে।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। তিনি বলেন, ‘নায়ক অন্যতম ভালো একটি ছবি হবে। সঠিকভাবে প্রচার প্রচারণা চালিয়ে ছবিটি মুক্তি দিলে আমার বিশ্বাস দর্শকরা ছবিটি গ্রহণ করবেন। কারণ ছবিটিতে বিনোদনের সব কিছুই রয়েছে।’

ছবিটির নায়িকা অধরা বলেন, ‌’নায়ক আমাদের সবারই স্বপ্নের একটি প্রজেক্ট। বিশেষ করে আমার। তাই ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। এতে কিছুই প্রপারলি করার চেষ্টা করেছেন পরিচালক। সেন্সর বোর্ড বিনা কর্তনে ছবিটি ছাড়পত্র দিয়েছে এটা নায়ক টিমের জন্য দারুন খবর। এবার মুক্তির জন্য অপেক্ষা। আশা করি দর্শকরা ছবিটি গ্রহণ করবেন।’

‘নায়ক’ প্রযোজনা করেছে যাদুরকাঠি মিডিয়া। ছবিটির গল্প লিখেছেন দেলোয়ার জাহান দিল। এতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here