বর্তমান সময়ের নায়িকা শবনম বুবলি। যিনি শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ছবি এরই মধ্যে দর্মকদেের উপহার দিয়েছেন। ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় অভিনয় শুরু বুবলি ‘শুটার, রংবাজ, অহংকার, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া, সুপার হিরো, ক্যাপ্টেন খান’ এ অভিনয় করেছেন। এই সব গুলো ছবিতে বুবলি কাজ করেছন শাকিব খানের সাথে।
এখন পর্যন্ত শাকিবের বাহিরে কোন সিনেমায় দেখা যায়নি তাকে।সম্প্রতি আরও একটি সিনেমায় কাজ করছেন শাকিব খানের বিপরীতে।সিনেমাটির নাম ‘কালপ্রিট’। এটি পরিচালনা করছেন শাহীন সুমন। আগামী মাসে আরও নতুন দুটি ছবিতে কাজের কথা বুবলির।

বুবলি একটি শীর্ষ দৈনিকে দেওয়া এক সাক্ষাতকারে তার নানা বিষয় নিয়েই কথা বলেছেন।এসময় শুধু কাজের ব্যাপারেই নয় কথা বলেছেন আরও নানা বিষয় নিয়ে। সেখানে রয়েছে তার পোশাক এর বিষয়ও। তিনি এসময় তার একটি পোশাকের মূল বলেন যা শুনে চমকে যাবেন যে কেউ। বুবলি বলেন, তার একটি লেহেঙ্গা আছে।যার দাম সাড়ে সাত লাখ টাকা।

যেহেতু শাকিবের বাহিরে কাজ করেননি সামনে নতুন নায়কদের সাথে কাজ করতে চান বুবলি।নতুনদের মধ্যে তার পছন্দের তালিকায় আরেফিন শুভ, রোশান, সিয়াম। এদিকে, বুবলির কাজ করার কথা রয়েছে কাজী হায়াতের ৫০ তম সিনেমা ‘বীর’-এ। এই সিনেমাটিতেও নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here