নিউইয়র্কে ১০তম এনআরবি অ্যাওয়ার্ডস-২০১৮ অনুষ্ঠিত

0
701

সেলিম আহমেদ, নিউইয়র্ক:
বিগত বছরগুলোর মতো এবারো নিউইয়র্কে জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হলো ‘এনআরবি তারকা অ্যাওয়ার্ড-২০১৮’।

নিউইয়র্ক সিটির উডসাইডের কুইন্স প্যালেসে গতকাল রোববার সন্ধ্যায় শো-টাইম মিউজিক এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে দেশ ও প্রবাসের জনপ্রিয় তারকাদের পরিবেশনায় ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। এছাড়াও অনুষ্ঠানে ছিলো মনোজ্ঞ ফ্যাশন শো সহ দেশী-প্রবাসী শিল্পীদের নাচ-গান। সন্ধ্যা ৮টা থেকে মধ্যরাত সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠানটি চলে।

এদিকে প্রবাসের বুকে বেড়ে উঠা প্রতিভাকে আরো সমৃদ্ধ করতে বিনোদন জগতের অন্যতম ‘এনআরবি অ্যাওয়ার্ডস’ আয়োজনটি ছিল ১০তম অ্যাওয়ার্ড আসর। যাতে দেশের খ্যাতিম্যান তারকা ও সংস্কৃতি জগতের শিল্পীদের পাশাপাশি ছিল প্রবাসী শিল্পীদের এক মিলন মেলা।

শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সর ছিলেন বাংলাদেশী মালিকানাধীন উৎসব ডট কম । পাওয়ার্ড বাই এনওয়াই ইন্স্যুরেন্স, রিয়েল এস্টেট বিজনেস ইনভেস্টমেন্ট নুরুল আজিম, শেখ সেলিম এটর্নী (লো ফার্ম)।

অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন বিভিন্ন ক্যাটাগরীতে প্রবাসের শিল্পী, ব্যবসায়ী, সংগঠককে, মিডিয়া ব্যক্তিত্বকে অ্যাওয়ার্ড প্রদান করেন । এদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন: ব্যবসায়ী শাহ নেওয়াজ, আতাউর রহমান সেলিম, সালাম ভূঁইয়া,নুরল আজিম,হাসান জিলানী, লেখিকা বিধিতা রাহমান, হাজি এনাম, প্রবাসী কণ্ঠশিল্পী রেনু নেওয়াজ, নাসরিন আহমেদ, সেলিম ইব্রাহীম, কণ্ঠশিল্পী কামরুজ্জামান বকুল, ডিউক খান, ফাহাদ সোলায়মান, সুমা সাইদ, কণ্ঠশিল্পী ও গিটারিস্ট জাকারিয়া মহিউদ্দিন, ডাঃ চৌধুরী হাসান, গিয়াস মজুমদার, কণ্ঠশিল্পী চন্দন চৌধুরী, ডঃ এনামুল হক, মোঃ আমির হোসাইন, মুনির হোসাইন,আবু তালেব চৌধুরী,হাজী এনাম,শাহনাজ বেগম, সারাহ কেয়ার, মাকসুদুল এইচ চৌধুরী, রুকন হাকিম, কণ্ঠশিল্পী সায়েরা রেজা, শিবলী নোমানী, মাকসুদুর রহমান, আব্দুর রাশিদ বাবু, ফরিদ আলম, মোঃ খালেক, মিজান রহমান, মোঃ আমির হোসাইন, কণ্ঠশিল্পী রোজি আক্তার, ডাঃ আতাউল চৌধুরী, ফটো জার্নালিস্ট নিহার সিদ্দিকী, মাকসুদুল এইচ চৌধুরী, রুকন হাকিম, ফ্যাশন ডিজাইনার আনিসুজ্জামান আনিস প্রমুখ এবার অ্যাওয়ার্ড লাভ করেন।এবার মিডিয়াতে জনপ্রিয় অনলাইন পোর্টাল ও সাপ্তাহিক আওয়াজবিডিকে ‘এনআরবি তারকা অ্যাওয়ার্ড- ২০১৮’ প্রদান করা হয়।

অনুষ্ঠানে কমিউনিটি ব্যক্তিত্ব নাসরিন আহমেদ বলেন , প্রবাসে এমন অনুষ্ঠান আয়োজনে শিল্পী-সংস্কৃতিসেবী সহ প্রবাসীরা আরো ভালো কাজে উৎসাহীত হবে। পাশাপাশি নারীদের , বাংলা ভাষা, বাংলা সংস্কৃতি আরো বিকশিত হবে। অনুষ্ঠানটি সফল করার জন্য আয়োজক আলমগীর খান আলম উপস্থিত সকল দর্শক-শ্রোতাকে ধন্যবাদ জানান। গত বছরের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মেহের আফরোজ শাওন-কে নিয়ে একটি অনুষ্ঠান আয়োজনের ঘোষনা দিয়েছিলেন, তার প্রতিশ্রুতিতে আগামী মাসে ৭-৮ অক্টোবর হুমায়ুন মেলা দেখার জন্য সবাইকে আমন্ত্রন জানান।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন ঝর্ণা ফাতাহ ও সেলিম ইব্রাহীম।

ছবি: নিহার সিদ্দিকী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here