রোনালদো ২০০৯ সালে লাস ভেগাসে মডেল ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছেন। তবে বাদী পক্ষের আইনজীবীরা এমন আরো তিন নারীর সন্ধান পেয়েছেন, যারা রোনালদোর কাছে ধর্ষণ কিংবা যৌন হয়রানির শিকার হয়েছেন। আইনজীবীরা তাঁদের সঙ্গে কথা বলছেন বলে জানা গেছে।
নতুন খোঁজ পাওয়া তিনজনের মধ্যে একজন দাবি করেছেন, রোনালদো তাঁকে পার্টির পরে ধর্ষণ করেছেন। এই অভিযোগ অনেকটা ক্যাথরিন মায়োরগার অভিযোগের সঙ্গে মিলে যায়। দ্বিতীয় নারী অভিযোগ করেছেন, তিনি রোনালদোর কাছে ‘শারীরিকভাবে লাঞ্ছিত’ হয়েছেন। তবে তৃতীয় নারী তেমন মুখ খুলেননি। কারণ, তিনি জানিয়েছেন, কোনো কিছু প্রকাশ না করার ব্যাপারে রোনালদোর সঙ্গে তাঁর চুক্তি হয়েছে! এমনকি কারিমা এল মাহরুগ নামের এক তরুণী জানিয়েছেন, ১৭ বছর বয়সেই তিনি রোনালদোর সঙ্গে বিছানায় গেছেন। এটিকেও ধর্ষণ বলে অভিহিত করেছেন এই তরুণী। তবে, দ্বিতীয় ও তৃতীয় নারী রোনালদোর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনছেন কি না, তা এখনো নিশ্চিত নয়। বাদী পক্ষের আইনজীবী লেসলি স্টোভল বলেছেন, ‘আমি এসব তথ্য যাচাই করে দেখছি।’

রোনালদোর আইনজীবী ক্রিস্টিয়ানসেন ২০০৯ সালের ঘটনাকে ধর্ষণ বলে অস্বীকার করেছেন, কারণ সেখানে সবকিছুই দুজনের সম্মতিতে হয়েছিল। এমনকি তাদের মধ্যে দুই লাখ ৮৭ হাজার মার্কিন ডলারের চুক্তিও হয়েছিল বাইরে কোনো কিছু না প্রকাশ করার ব্যাপারে। তবে সেই চুক্তি থেকে বেরিয়ে আসতে চাইছেন মায়োরগা। এতেই নতুন করে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here