‘নির্বাচনে সেনা মোতায়েন হলে সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে’

0
99

বাংলা খবর ডেস্ক:
সেনাবাহিনী প্রধান ও বীর রেজিমেন্টের কর্নেল অব দি রেজিমেন্ট জেনারেল আজিজ আহমেদ বলেছেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হলে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে।’

রবিবার দুপুরে সাভার সেনানিবাসে সিএমপিসিএন্ডএস এর প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এক মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে এডহক ১১ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট (মেকানাইজ্ড)’ কে রেজিমেন্টাল কালার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সেনাবাহিনী জাতির সার্বভৌমত্বের প্রতীক। দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি দেশের যেকোনো দায়িত্ব পালনের জন্য আমাদের সর্বদা সচেষ্ট থাকতে হবে।’

কর্মদক্ষতা, কঠোর পরিশ্রম এবং কর্তব্য নিষ্ঠার স্বীকৃতি স্বরূপ অর্জিত পতাকার মর্যাদা রক্ষার জন্য যেকোনো ত্যাগ স্বীকারে বাহিনীর প্রতিটি সৈনিককে প্রস্তুত থাকার আহ্বান জানান সেনা প্রধান।

প্যারেড শেষে সেনাপ্রধান সাভার ‘ডিওএইচএস’এর কেন্দ্রীয় মসজিদ, সেনা স্কুল অ্যান্ড কলেজ এবং দুটি লেকের উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এছাড়াও সাভার সেনানিবাস এলাকায় সেনা শপিং কমপ্লেক্স উদ্বোধন এবং সাভারের খেজুর টেক এলাকায় জেসিওদের জন্য আবাসিক কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ৯ম পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. আকবর হোসেনসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ এবং সাভার সেনানিবাসের সকল অফিসার, জেসিও ও বিভিন্ন পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here