ঢালিউড সুপারষ্টার শাকিব খানের দুচোখ ভেজা। বিস্ময়ে তাকিয়ে কি যেন দেখছেন তিনি। তার মধ্যেই অভিনেত্রী ববি হককে তীব্র ভালোবাসায় জড়িয়ে আছেন তিনি।

এমনই এক স্থিরচিত্র প্রকাশ পেল আজ। নতুন বছরের প্রথম দিনেই শাকিব খান ও ববি জুটির ‘নোলক’ ছবির পক্ষ থেকে এই স্থিরচিত্র প্রকাশ করা হয়েছে।

স্থিরচিত্রে দেখা যাচ্ছে, শাকিব খান-ববি হক পরস্পরকে জড়িয়ে রেখেছেন। দুজনার চোখ ভেজা। বিস্ময় নিয়ে তারা দুজনেই কি যে যেন একটা দেখছেন!

তবে ছবির নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট বললেন, ‘এটা কোনো পোস্টার কিংবা ফাষ্ট লুক নয়। নতুন বছরে ‘নোলক’-এর উপহার। ২০১৯ সালকে ওয়েলকাম জানালাম। নোলকের খুব গুরুত্বপূর্ণ একটি সিকোয়েন্সের দৃশ্য এটি। এর বেশী এখন কিছুই বলবো না।’

প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী এন্টারটেনমেন্ট কর্ণধার সাকিব সনেট বলেন, ‘আগামী ভালোবাসা দিবসের আগেই ‘নোলক’ সেন্সর করবো। সেন্সর না হওয়া পর্যন্ত মুক্তির চূড়ান্ত তারিখ জানাতে পারছি না।’

নির্মাণের শুরু থেকেই হত বছরজুড়ে আলোচনায় ছিল ‘নোলক’। শাকিব খানের একক ও শাকিব-ববির কয়েকটি লুক প্রকাশের পর মাতামাতি হয়। মাঝখানে পরিচালক জটিলায় আটকে ছিল নোলকের শুটিং। প্রথমে ছবির নির্মাণ শুরু করেছিলেন রাশেদ রাহা। অর্ধেক কাজ শেষের পর তাকে বাদ দিয়ে প্রযোজক সনেট নিজেই ছবির বাকি অংশের কাজ শেষ করেন।

তখন অবশ্য এ ঘটনায় বিব্রত হয়েছিলেন ছবির নায়ক শাকিব খান। তখন তিনি বলেছিলেন, ‘এতকিছু ঘটে গেল আমি কিছুই জানি না। শুটিং শেষ দিকে এসে কীভাবে পরিচালক বদলে যায় আমি নিজেও বুঝলাম না। এটা মোটেও ঠিক হলো না।’

শাকিব খান বলেছিলেন, ‘রাশেদ রাহা নতুন একটা ছেলে, বয়সেও তরুণ। প্রযোজক ইচ্ছে করলে পরিচালক পরিবর্তন করতে পারেন। তবে এক্ষেত্রে রাশেদ রাহার কাছ থেকে অনুমতি নেওয়া উচিত ছিল। ইফতেখার চৌধুরী বয়সে রাহার চেয়ে অনেক বড়। কাজের ক্ষেত্রেও সিনিয়র। শেষ সময়ে এসে এটা মোটেও কাম্য নয়।’

২০১৭ সালের ডিসেম্বরের ১ তারিখ থেকে ভারতের বিখ্যাত রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়। ‘নোলক’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ।

শাকিব খান ও ববি হক ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন ওমর সানী, আরিফা পারভিন মৌসুমী, শহিদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অনুভব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here