রূপসী বাংলার সম্পাদক’র পিতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া

0
606

নিউইয়র্ক :
নিউইয়র্ক থেকে প্রকাশিত ও প্রচারিত টিভি ও সংবাদপত্র রূপসী বাংলার সম্পাদক, শাহ্ জে চৌধুরীর পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল হাসেম আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
গত ৮ ফেব্রুয়ারী দুুপুরে জ্যাকসন হাইটসের পালকি পার্টিতে আয়োজিত এই অনুষ্ঠানে রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী, শিল্পী-সাহিত্যিক ও বিভিন্ন আঞ্চলিক সংগঠনসহ বিশিষ্ঠ ব্যক্তিদের উল্লেখযোগ্য হচ্ছেন-যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমাান, যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র সহ সভাপতি গিয়াস আহমেদ, জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী দূতাবাসের প্রেস মিনিষ্টার নূর এলাহী মিনা, ডা. মাসুদুল হাসান, এন.মজুমদার. মাস্টারর্স অব ল, সাংবাদিক লাভলু আনসার, রাশেদ আহমেদ, ফখরুল আলম, কানু দত্ত, শাহাব উদ্িদন সাগর, আবু জাফর মাহমুদ. আলমগীর খান আলম, শাকিল মিয়া, শাহানারা বেগম, জাকির হোসেন বাচ্চুু, গনেশ কীর্তনীয়া, শাখয়াত হোসেন, জাকারিয়া চৌধুরী, নুরুজ্জামান সর্দার প্রমূখ।

দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত বক্তব্যে শাহ্ জে চৌধুরী বলেন,৫ ফেব্রুয়ারি ২০১৯ আমি বাবাকে হারাই । বাবা ছিলেন আমার আদর্শ। তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন। বাবা ছিলেন আমার হিরো। মুক্তিযুদ্ধের জন্য দেশেরও হিরো আমার বাবা। স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় আমার বাবাও সক্রিয় ভূমিকা রেখেছেন। এটা ভেবে আমি গর্বিত হই। বাবার মৃত্যু আমাকে পীড়িত করেছে। আমি হতবিহবল, হয়েছি কিংকর্তব্যবিমুঢ়। এ সময় যারা আমার পাশে এসে দাঁড়িয়েছেন, আমাকে সান্তনা দিয়েছেন, আমার পিতৃশোক ভাগ করতে চেয়েছেন, তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা। বিশেষভাবে আমি ধন্যবাদ জানাতে চাই- আমার নিউইয়র্কের প্রতিবেশী, ইন্ডিয়ান কনস্যুলেট, জাতিসংঘের বাংলাদেশের স্থায়ী প্রতিনিধির কার্য্যালয়, কনস্যুলেট জেনারেল বাংলাদেশ, বাংলাদেশ সোসাইটি, ইন্ডিয়ান কমিউনিটির বন্ধুগন, নিউইয়র্ক পুলিশ বিভাগের বন্ধু এবং সকল সহকর্মী ও বন্ধুদের।

উল্লেখ্য একাত্তরের রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম গত ৫ ফেব্রুয়ারী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এসময় তার বয়স হয়েছিল ৭০। কুমিল্লা কোটবাড়ী পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, দুই সন্তান, আত্মীয়-স্বজন, ব›ধু-বান্ধব ও অসংখ্য শুভাকাঙ্খি রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here