রোকেয়া হলে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদে’র  ভিপি প্রার্থী নুরুল হক নূরকে মারধর করেছে  ছাত্রলীগের নেত্রীরা। এ সময় আরও দুইজন আহত হয়েছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

সোমবার বেলা পৌনে ১২টার দিকে রোকেয়া হলের সামনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর উপস্থিতিতে মারধরের ঘটনা ঘটে। মারধরে একপর্যায়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন নুর।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোকেয়া হলে ভোট গ্রহণ শুরুতে ৯টি ব্যালট বাক্সের মধ্যে ৬টি প্রার্থীদের সামনে উন্মুক্ত করে দেখানো হয়। বাকি তিনটি দেখায়নি নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্টরা। এ সময় অন্য প্রার্থীরা বাকি তিনটিও উন্মুক্ত করে দেখানোর দাবি জানান। এ নিয়ে ছাত্রলীগের নারী প্রার্থীদের সঙ্গে অন্য প্রার্থীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নারী প্রার্থীরা চড়াও হয় এবং নুরকে মারধর করে।

এ সম্পর্কে ছাত্রলীগের নেতা গোলাম রাব্বানী জিএস প্রার্থী বলেন, রোকেয়া হলে কোনো ব্যালট বাক্স সরানো বা আগে ছিল মারার ঘটনা ঘটেনি। আর কোটা আন্দোলনকারী নেতা নুরুল হক নূরকেও মারধর করা হয়নি। সে যখন দেখছে ছাত্রলীগের জয় নিশ্চিত। তখন সে নাটক করছে।

গোলাম রাব্বানীর অভিযোগ করে আরো বলেন, নুরুল হক নূর ব্যালট বাক্স ছিনতাই করতে চেয়েছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here