নুসরাত হত্যায় সরাসরি জড়িত নারী গ্রেফতার

0
103

ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকাণ্ডে সরাসরি জড়িত কামরুন নাহার মণি ও ঘটনার সঙ্গে সম্পৃক্ত মো. শরীফুল ইসলামকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়।

বোরকাধারী কামরুন নাহার মণিকে ফেনী শহর এলাকা থেকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়। মণি হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণকারী পাঁচজনের একজন, যাঁকে পুলিশ খুঁজছিল। গ্রেপ্তার অপর ব্যক্তি মো. শরীফুল ইসলাম ওরফে শরীফকে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে পিবিআই।

মামলার অন্যতম প্রধান দুই আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন গত রোববার ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। তাঁদের সেই জবানবন্দি থেকে গ্রেপ্তার করা ব্যক্তিদের নাম উঠে আসে।

মণি ও শরীফকে বুধবার ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফউদ্দিন আহমেদের আদালতে হাজির করা হবে। পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মো. শাহ আলম প্রথম আলোকে জানিয়েছেন, দুজনেরই ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

নুসরাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি এখনো চলছে। এ হত্যাকাণ্ডে এযাবৎ ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার এজাহারভুক্ত আটজনের মধ্যে সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here