‘গল্প বাড়ি নিউইয়র্ক’ গ্রন্থের রচয়ীতা রত্না বাড়ৈ-এর সম্বর্ধনা অনুষ্ঠিত

0
131

নিউইয়র্ক: জ্যাকসন হাইটসের ৩৭-১১ ৭৩ স্ট্রিটস্থ হাট বাজার পার্টি হলে ‘গল্প বাড়ি নিউইয়র্ক’ গ্রন্থের রচয়ীতা রত্না বাড়ৈ-এর সম্বর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক ঠিকানার প্রধান সম্পাদক মো. ফজলুর রহমান। এই সম্বর্ধনা অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করেছিলেন গ্লোবাল বাংলা মিশন ও ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ ইন্ক। অনুষ্ঠান রেভা. যোসেফ ডি. বিশ্বাস-এর পরিচালনায় ও প্রারম্ভিক প্রার্থনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। কেএলবি’র চেয়ারম্যান ক্যালভিন মন্ডল সকলের প্রারম্ভিক উদেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

মঞ্চে লেখিকা রত্না বাড়ৈ-এর সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেট এমেব্লির প্রাইমারীতে ডিস্ট্রিক ৩৭-এ ডেমোক্রেটিক দল থেকে পদপ্রার্থী মেরী জোবেয়দা, আমেরিকা ওমেন্স ফোরাম এর প্রেসিডেন্ট হোসনে আরা, ফাদার স্ট্যানলী আদি গমেজ, গ্লোবাল বাংলা মিশন-এর পরিচালক রেভা. যোসেফ ডি. বিশ্বাস, ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ ইন্ক-এর চেয়ারম্যান ক্যালভিন মন্ডল, বিশিষ্ট্য লেখিকা ও পাক্ষিক ‘নারী’ পত্রিকার সম্পাদিকা পপি চৌধুরী, প্রবাসী বেঙ্গলী খ্রীষ্টান এসোসিয়েশন ইন্ক-এর ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট প্যাট্রিক গমেজ। উক্ত অনুষ্ঠানে লেখিকা রত্না বাড়ৈ-কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এছাড়াও মঞ্চে গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে আরো উপস্থিত ছিলেন রেভা. জেমস্ রয়, রেভা. ম্যাথিও হালদার, পাস্টার জেমস্ সমীরণ বৈরাগী, রেভা. লিটন অধিকারী, মানিক ফলিয়া প্রমুখ। মঞ্চে উপস্থিত অতিথিগণ তাঁদের শুভেচ্ছা বক্তব্যে রতœা বাড়ৈ-এর উদ্যোগকে স্বাগত জানান, উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে লেখালেখির এই ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বাহবান জানান। প্রাণবন্ত এই অনুষ্ঠানে অসখ্য সুধীজন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here