জেসন রয় ও জো রুটের অনবদ্য জুটি

0
66

ইনিংসের দ্বিতীয় বলে জনি বেয়ারস্ট্রোককে হারালেও শেষ পর্যন্ত নিজেদের ফেভারিট তকমা ধরেই এগোচ্ছে ইংল্যান্ড দল। ১৬ ওভার শেষে ১০০ রান করেছে দলটি। এর মধ্যে জেসন রয় ৪৮ বলে ৫০ ও জয় রুট ৫৩ বলে ৪৯ রান করেন।

ইংল্যান্ড বিশ্বকাপে প্রথম উইকেটটি পেয়েছেন দক্ষিণ আফ্রিকার লেগ স্পিনার ইমরান তাহির। ইনিংসের দ্বিতীয় বলে ইংলিশ ওপেনার জনি বেয়ারস্ট্রোকে সাজঘরে ফিরিয়ে তিনি এ সাফল্য পেয়েছেন।

এর আগে বৃহস্পতিবার ওভালে বিশ্বকাপের শুরুর ম্যাচে দক্ষিণ আফ্রিকার ক্যাপ্টেন ফাফ ডু ফ্লেসিস টস জিতে ইংল্যান্ডের বিপক্ষে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

ডু প্লাসিস বলেন, আমাদের কিছু চমৎকার ফাস্ট বোলার রয়েছে। কাজেই আজকের আয়োজনটি আমাদের জন্য খুবই ভালো হবে বলে আশা রাখছি।

তিনি বলেন, কোনো একটা কারণেই আমাদের ফেভারিটের তকমা দেয়া হচ্ছে। যে মানের পারফরম্যান্স আমরা দেখিয়েছি, বিশেষ করে গত দুই বছরে ঘরের মাঠে, সম্ভবত সেটাই আমাদের ফেভারিট বানিয়েছে।

তার মতে, টুর্নামেন্ট চলার সময় সেটা বদলে যেতে পারে। ভালো সম্ভাবনা আছে যে আমরা খুব কঠিন কিছু চ্যালেঞ্জের এবং ম্যাচের মুখে পড়ব যেগুলোতে আমরা হারব। আর কিছু ম্যাচে পিছিয়ে পড়ে আমাদের ঘুরে দাঁড়াতে হবে। কিন্তু টুর্নামেন্টের শুরুতে ফেভারিটের তকমা আমাদের সঙ্গে নিশ্চিতভাবেই ঠিক আছে।

ইংল্যান্ড: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান, জস বাটলার, বেন স্টোকস, মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, জোফরা আর্চার ও লিয়াম প্লানকেট।

দক্ষিণ আফ্রিকা: হাশিম আমলা, কুইন্টন ডি কক, অ্যাডান মার্কওরাম, ফাফ ডু প্লে সিস, রিশি ভেন দার দাসুন, জেপি ডুমিনি, আন্দিল ফেহলুকাওয়ো, ডোয়েন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, ইমরান তাহির ও লুঙ্গি এনডিগি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here