ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে মোহাম্মদ কাইফের মন্তব্য

0
125

তারা দু’জনেই নিজ নিজ ক্ষেত্রে তারকা। কর্মের ক্ষেত্র আলাদা হলেও দু’জনের মধ্যে মিল একটাই। তাদের পদবি এক। তাই অনেকেই তাদের মধ্যে কোনও সম্পর্ক আছে বলে ভুল করেন।

মন মতো সম্পর্ক তৈরি করে তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় মাতেন নেটিজেনরা। নেটিজনদের সেই ভুল ভেঙে দিতেই নিজেদের ছবি পোস্ট করেছেন তারা। আর তাদের মধ্যে সম্পর্কের বিষয়টিও খোলসা করেছেন নেটিজেনদের সামনে।

তাদের দু’জনের একজন হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অন্যজন সাবেক ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফ।

সম্প্রতি দেখা হয়েছিল দু’জনের। সেই দেখা স্মরণীয় করতে ছবিও তুলেছেন। সেই ছবিই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন মোহাম্মদ কইফ। আর সেই ছবি পোস্ট করে সাবেক ভারতীয় ক্রিকেট তারকা লিখেছেন, ‘শেষ পর্যন্ত কাইফদের দেখা হল।

তারপরই নেটিজেনদের ভুল ভাঙতে পরের লাইনে তিনি লিখেছেন, ‘আগের মতো আবারও বলছি, মনুষ্যত্ব ছাড়া এখনও অবধি আমাদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই।’

তবে সম্পর্ক নিয়ে দুই কাইফ নিজেদের অবস্থান ব্যক্ত করলেও থেমে থাকেননি নেটিজেনরা। তারা স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নিজেদের মতো করে দু’জনের সম্পর্ক রচনা করেছেন।

কেউ বলেছেন, ‘দুই কাইফই জনপ্রিয় হয়েছেন লন্ডন থেকে। একজন নামাস্তে লন্ডন ছবির জন্য ও অন্যজন লন্ডনের লডর্স স্টেডিয়ামে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালের জন্য।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here