জয় ছাড়া কিছুই ভাবছেন না অধিনায়ক মাশরাফি

0
70

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘মিরাজ দারুণ বোলিং করছেন। ক্যারিবীয়দের আটকাতে অফ স্পিনই দরকার।’

ইংল্যান্ড বিশ্বকাপের শুরুটা দুর্দান্ত হলেও হার ও বৃষ্টির কারণে এখন অনেকটাই ব্যাকফুটে বাংলাদেশ। কামনে কঠিন সমীকরণ, তাই জয় ছাড়া কিছুই ভাবছেন না টাইগার অধিনায়ক মাশরাফি। টনটনে আজ বাংলাদেশের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

এই ম্যাচে মুখোমুখি হওয়ার আগ পর্যন্ত বিশ্বকাপের সমীকরণে একই অবস্থানে আছে বাংলাদেশ ও ক্যারিবিয়ান দলটি। এই ম্যাচে জয় পেলেই বাংলাদেশ পাঁচ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে চলে যাবে।

তবে ক্যারিবীয়দের বিপক্ষে জয় নেওয়া মোটেও সহজ হবে না। বিশেষ করে ওয়স্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যানদের থামাতে টাইগার বোলারদের নিজেকে প্রমাণ করতে হবে। পাশাপাশি প্রয়োজন শক্তিশালী পরিকল্পনা।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বোলিং সম্পর্কে টাইগার অধিনায়ক মাশরাফি বলেন, ‘বোলারদের জন্য খুবই চ্যালেঞ্জিং হবে। ক্যারিবীয়রা এমনিতেই শট খেলতে খুব পছন্দ করে। তবে আমরা ইতিবাচকভাবেই শুরু করব। তাছাড়া শেষ কয়েকটি সিরিজে আমাদের বোলাররা খুবই ভালো করেছে। মাঠ যেমনই হোক আমার ভালো বোলিং করতে চাই।’

মাশরাফি বলেন, ‘মিরাজ দারুণ বোলিং করছেন। ক্যারিবীয়দের আটকে দিতে অফ স্পিনই দরকার।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here