গাজীপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

0
75

নিউজ ডেস্ক: গাজীপুর সদর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ চলছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়ে এ ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করার লক্ষে নানা পদক্ষেপ নিয়েছে প্রশাসন। র‌্যাব, পুলিশ, আনসার ও অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে কেন্দ্রে কেন্দ্রে।

সকালে পিরোজালী আদর্শ উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট রিনা পারভিন। তিনি তার মাকে সঙ্গে নিয়ে এ ভোট কেন্দ্রে এসে ভোট প্রদান করেন। এসময় তিনি বলেন, ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ হচ্ছে। স্বচ্ছ ভোট গ্রহণ হওয়ায় নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

বর্তমান উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা ইজাদুর রহমান মিলন ভোট দেন ডগরী স্কুল কেন্দ্রে। এসময় তিনি তার এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ করেন। পরে তিনি তার বাসভবনে এক প্রেস ব্রিফিং এ নির্বাচন বর্জন ও পুনরায় নির্বাচনের দাবি জানান।

এই নির্বাচনে চেয়ারম্যান ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও তিনজন নারী প্রার্থী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৫০টি ভোট কেন্দ্রে মোট ভোটার ১ লাখ ১৭ হাজার ৪৮৫ জন। সবগুলো কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here