এরশাদের শোকে রংপুরে অর্ধদিবস দোকানপাট বন্ধ

0
398

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে কালো পতাকা উত্তোলন ও অর্ধদিবস দোকানপাট বন্ধ রেখেছে রংপুরের ব্যবসায়ী মালিকরা।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত রংপুরের সকল দোকানপাট বন্ধ থাকবে বলে জানিয়েছেন রংপুরের যৌথ ব্যবসায়ী সমিতি ।

রংপুরের ছেলে ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর শোকে সোমবার রাতে ব্যবসায়ী সমিতির যৌথ সিদ্ধান্তে এ কর্মসূচি নেওয়া হয়। তারা জানান, হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি শ্রদ্ধা রেখে অর্ধদিবস দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এরশাদের জানাজার আয়োজন করেছে রংপুর জাতীয় পার্টির নেতা-কর্মীরা। সেখানেই দোকানপাট বন্ধ রেখে জানাজায় উপস্থিত থাকবেন ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা জানান, রংপুর থেকে হুসেইন মুহম্মদ এরশাদ এর মরদেহ নিয়ে যেতে দেওয়া হবে না। তার পল্লী নিবাসে শায়িত করা হবে।

ইতোমধ্যে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে সমাহিত করতে রংপুরে তার নিজ বাসভবন পল্লী নিবাসে কবর প্রস্তুত করে রংপুরের নেতা-কর্মী।

সোমবার বেলা সাড়ে ৩টায় জাপার উত্তরাঞ্চলের নেতারা রংপুরের আর কে রোডের দর্শনাস্থ পল্লী নিবাসের লিচুতলায় এরশাদের অসিয়তকৃত স্থানে সমাধি তৈরির আনুষ্ঠানিকতা শুরু করেন।

রংপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি আলতাব হোসেন জানান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এর মৃত্যুর শোকে ব্যবসায়ী সমিতির যৌথ সিদ্ধান্তে অর্ধদিবস দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here