এবার নুসরাতের ‘বিবাহ অভিযান’ মুক্তি পাচ্ছে দেশে

0
186

বাংলা খবর ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রীদের মধ্যে অতি জনপ্রিয় একজন নুসরাত ফারিয়া। উপস্থাপনা দিয়ে দর্শকদের মন জয় করে এখন রূপালি পর্দার দর্শকদের হৃদয়েও ঠাঁই করে নিয়েছেন। শুধু বাংলাদেশ নয়, তার জনপ্রিয়তার ব্যাপ্তি ওপার বাংলাতেও। ঢাকাই চলচ্চিত্রের এই স্মার্ট কন্যা এখন দাপিয়ে বেড়াচ্ছেন টালিগঞ্জেও।

নুসরাত ফারিয়া সম্প্রতি হাজির হয়েছেন কলকাতার একটি নতুন ছবিতে। ২১ জুন ভারতে মুক্তি পায় ছবিটি। বিরসা দাশ গুপ্ত পরিচালিত এই ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা।

এদিকে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে ফারিয়ার ‘বিবাহ অভিযান’। ইতিমধ্যেই ছবিটি সেন্সর সার্টিফিকেট পেয়ে গেছে।

আমদানিকারক তিতাস কথাচিত্র জানিয়েছে, ২৬ জুলাই বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পাবে ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’। বাংলাদেশের হলে পরিবেশনার দায়িত্বে কাজ করবে প্রাইম প্রোডাকশনস।

জানা যায়, বিবাহ অভিযান ছবিতে নুসরাত ফারিয়াকে স্ট্রেট ফরোয়ার্ড একজন মেয়ের চরিত্রে দেখা গেছে। বিরসা দাশ গুপ্তের এই ছবিতে ফারিয়া ও অঙ্কুশ ছাড়াও আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্যের মতো তারকারা। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অভিনেতা রুদ্রনীল। শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা গানে সুরারোপ করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। ছবিটি প্রযোজনা করছে এসভিএফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here