বন্যা কবলিত একটি পরিবারও না খেয়ে থাকবে না : শোভন

0
74

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, দেশে বন্যা কবলিত এলাকাগুলোর একটি পরিবারও না খেয়ে থাকবে না। ঐ সকল পরিবারের পাশে দাঁড়াতে ছাত্রলীগের সকল নেতাকর্মীরাই মাঠে নেমেছে। শুক্রবার কুড়িগ্রামের বিভিন্ন এলাকার বন্যার্ত ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল ও তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী এবং নগদ টাকা বিতরণকালে তিনি এ কথা বলেন।

শোভন বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের যে কোনও দুর্যোগে ছাত্রলীগ বরাবরই মানুষের পাশে থেকেছে। সেই ধারাবাহিকতায় এবারও ছাত্রলীগের নেতৃত্বে সারাদেশে ত্রাণ বিতরণ করছি। বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। এই দুর্যোগ মোকাবিলায় সরকারের যা যা করণীয় সবই করছে। আমরা এ দুর্যোগ শিগগিরই কাটিয়ে উঠব বলে দাবি করেন ছাত্রলীগের এই নেতা।

তিনি বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ যেকোন সময় দেশ ও মানবজাতির কল্যাণে নিবেদিত প্রাণ। তাই দেশের মানুষের যে কোনও বিপদে আমরা স্বেচ্ছাসেবকের কাজ করে যাব। বন্যা মোকাবিলায় সরকারের ব্যাপক প্রস্তুত রয়েছে। ভয়ের কোনো কারণ নেই। বন্যা পরিস্থিতি মোকাবিলা করার সক্ষমতা সরকারের আছে।’  এসময় কুড়িগ্রাম জেলা ও স্থানীয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here