প্রেমে বিভোর প্রিয়াঙ্কা-নিক

0
151

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ১ ডিসেম্বর আমেরিকান শিল্পী ও গীতিকার নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

বিয়ের পর থেকে এ তারকা দম্পতির মধুচন্দ্রিমা যেন শেষই হচ্ছে না। গত বছরের শেষ কয়েকদিন ও নতুন বছরের প্রথম কয়েকটি দিন সুইজারল্যান্ডে চষে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা-নিক। তাদের বিয়ের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই জনপ্রিয়তা লাভ করেছিল।

সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে মিয়ামিতে ছুটি কাটাতে দেখা গেছে। সেখানকার কিছু ফটো ‘দেশি গার্ল’ তার ইনস্টাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন। এই ফটোগুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে।

প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি শেয়ার হয়েছে, তা দেখে বোঝাই যাচ্ছে, তারা একে অপরের প্রেমে বিভোর হয়ে আছেন। নিকের বাহু বন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কার  আনন্দের যেন ঠিকানা নেই। শেয়ার করার সঙ্গে সঙ্গেই সেই ছবিতে ২৮ লাখের বেশি কমেন্ট ও লাইক পড়েছে। এই ছবিটা ছাড়াও আর একটা ছবিতে প্রিয়াঙ্কাকে মাল্টি কালার পোশাকে দেখা যাচ্ছে।

এছাড়া খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। আশা করা হচ্ছে, এর মাধ্যমে প্রিয়াঙ্কা অতি শিগগিরই বক্স অফিসে জায়গা করে নেবেন। এই সিনেমায় তার সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার ও জায়রা ওয়াসিমকে। সিনেমার নির্দেশনা করেছেন সোনালী বসু এবং প্রযোজকের ভূমিকা নিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কা। তার সঙ্গে সিদ্ধার্থ কাপুর ও রনি স্ক্রুভালাও আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here