দুর্নীতির কারণে মানুষের কষ্ট বাড়ছে: ইনু

0
51

বাংলা খবর ডেস্ক: জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, রাষ্ট্র-প্রশাসনের সকল স্তরে আইনের শাসন-সুশাসন প্রতিষ্ঠার জন্য দেশপ্রেমিক রাজনৈতিক কর্মী ও জনগণকে সোচ্চার হতে হবে। কারণ রাষ্ট্র-প্রশাসনের স্তরে স্তরে জবাবদিহিতা-দায়িত্বহীনতা-দুর্নীতির কারণে মানুষের দুঃখ-কষ্ট বৃদ্ধি পাচ্ছে।

জাসদ আহুত ‘দেশব্যাপী সুশাসন দিবস’ উপলক্ষে আজ রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব জাসদ আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি রাজধানীসহ দেশব্যাপী এডিস মশার বিস্তার, ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি, অসংখ্য মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হওয়া ও ডেঙ্গুতে বেশ কয়েকজন মানুষের দুর্ভাগ্যজনক মৃত্যুর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

সরকারের সাবেক মন্ত্রী আরো বলেন, ডেঙ্গু প্রতিরোধে আর কোন গাফিলতি, অজুহাত, একে অপরকে দোষারোপ শুনতে চাই না। ডেঙ্গু প্রতিরোধে, মানুষ বাঁচাদে সবাই এক সাথে মাঠে নামুন।  ডেঙ্গু আক্রান্ত অসুস্থদের সুচিকিৎসা নিশ্চিত করুন।

জাসদ ঢাকা মহানগর পূর্বের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরো বক্তব্য রাখেন জাসদ স্থায়ী কমিটির সদস্য নুরুল আখতার, সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক মীর্জা মো. আনোয়ারুল হক, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here