সমন্বিতভাবে দুর্যোগ মোকাবেলা করতে হবে : জিএম কাদের

0
93

বাংলা খবর ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, দেশে দুর্যোগ চলছে। বন্যা ও ডেঙ্গুর এই দুর্যোগ সমন্বিতভাবে মোকাবেলায় যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে সংশ্লিষ্টদের গাফিলতিও খতিয়ে দেখে দোষীদের শাস্তির দাবিও জানান।

শুক্রবার বাদ জুমা রাজধানীর কারওয়ান বাজার জনতা টাওয়ারের সামনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণ সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর এ স্মরণ সভার আয়োজন করে।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন যুব সংহতি ঢাকা উত্তরের সভাপতি ফজলুল হক ফজলু। এসময় বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সাহিদুর রহমান টেপা, আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন, মোস্তফা কামাল, সৈয়দ মনজুর হোসেন, হাজী মোহাম্মদ সিরাজ প্রমুখ।

এসময় জিএম কাদের আরও বলেন, দুর্যোগ নিয়ে নানা সমালোচনা চলছে, সেটাও মাথায় আছে। কে কোন দায়িত্বে অবহেলা করছে সে বিষয়ে আলোচনার সময় এখানো আসেনি। কেউ যদি গাফিলতি করে থাকে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, আধুনিক বাংলাদেশের রূপকার এরশাদ। আজও যেসব উন্নয়ন কাজ হচ্ছে তার সিংহভাগ এরশাদের হাতের। দেশের অব্যাহত উন্নয়ন কাজ এরশাদের সূচনা করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here