মুখ বন্ধ রাখতে মার্কিন মডেলকে রোনাল্ডোর ঘুষ!

0
792

বাংলা খবর ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা যুক্তরাষ্ট্রের মডেল ক্যাথরিন মায়োরগাকে পৌনে চার লাখ মার্কিন ডলার ঘুষ দেয়ার কথা স্বীকার করলেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মার্কিন মডেল মায়োরগাকে ২০১০ সালে ওই অর্থ দেয়া হয়েছিল বলে আদালতে স্বীকার করেছেন রোনাল্ডোর আইনজীবীরা। খবর এনডিটিভির।

মায়োরগা অভিযোগ করেছিলেন, রোনাল্ডো ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে তাকে ধর্ষণ করেন। রোনাল্ডো সেই অভিযোগ তীব্রভাবে অস্বীকার করেছেন।

লাস ভেগাস প্রশাসন গত মাসে জানিয়েছিলেন, রোনাল্ডোকে দোষী সাব্যস্ত করার মতো যথেষ্ট তথ্যপ্রমাণ নেই। এর পরে মায়োরগা দেওয়ানি মামলার উদ্যোগ নেন। রোনাল্ডোর আইনজীবী সেই মামলার পরিপ্রেক্ষিতেই বলেছেন, মায়োরগার সঙ্গে আগেই এ ব্যাপারে মিটমাট হয়ে গেছে। গোপন চুক্তিও হয়েছিল ২০১০ সালে।

রোনাল্ডোর আইনজীবী আরও বলেছেন, এই অর্থ দোষ স্বীকার করতে নয়, গোটা ঘটনা জনসমক্ষে যাতে না আসে সে জন্য দেয়া হয়েছিল।

পর্তুগিজ তারকার আইজীবীরা অবশ্য স্বীকার করে নিয়েছেন, ২০০৯ সালে রোনাল্ডোর সঙ্গে যৌন সম্পর্ক হয়েছিল মায়োরগার। কিন্তু তাদের দাবি, সেটি দুজনের সম্মতিতেই হয়েছিল।

গত অক্টোবরে রোনাল্ডো বলেছিলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, সেটি অস্বীকার করছি। ধর্ষণ একটি ঘৃণ্য অপরাধ। আমি কোনো অবস্থাতেই তা সমর্থন করি না।’

মা ডলোরেস এক মাস ধরে চলা তদন্তে রোনাল্ডোর পাশে ছিলেন এবং তিনি বলেছিলেন, যাই হোক না কেন, ছেলেকে নিয়ে আমি আত্মবিশ্বাসী।

তিনি মার্কিন মডেলকে কটাক্ষ করে বলেছিলেন, ও নিশ্চয়ই রোনাল্ডোর হোটেলে শুধু তাস খেলতে যায়নি। রোনাল্ডোর স্প্যানিশ বান্ধবী জর্জিনা রদ্রিগেজও পাশে দাঁড়িয়েছেন রোনাল্ডোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here