এক বছর আগেও বাথরুম সিঙ্গার ছিলাম – নোবেল

0
78

বাংলা খবর ডেস্ক:
সারে গা মা পা স্টার সংগীত শিল্পী মাইনুল আহসান নোবেলের একটি কনসার্ট নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে এ কনসার্টের আয়োজন করছে শোটাইম মিউজিক । সম্প্রতি খাবার বাড়ির পালকি পার্টি হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মাইনুল আহসান নোবেল ও ডা. চৌধুরী সারওয়ারুল হাসান।
সংবাদ সম্মেলনে নোবেল বলেন, জাতীয় সংগীত সংক্রান্ত আমার যে বক্তব্য নিয়ে বিতর্ক ছড়িয়েছে তাতে আমার দু:খ প্রকাশ করার কিছুই নেই। আমি বিষয়টি যেভাবে বলেছি সেভাবে মানুষের কানে পৌঁছায়নি। বিষয়টি ঠিকভাবে কানে না পৌঁছানোর কারণে যারা কস্ট পেয়েছেন তাদের জন্য আমি দু:খ প্রকাশ করছি। নোবেল বলেন, আমি এক বছর আগেও বাথরুম সিঙ্গার ছিলাম। এখন আপনাদের ভালবাসায় আপনাদের নোবেল হয়েছি, ভবিষ্যতেও আপনাদের ভালবাসা চাই।

আলমগীর খান আলম জানান, হালের জনপ্রিয় সংগীতশিল্পী নোবেল আগামী ২ মাস যুক্তরাষ্ট্রে অবস্থান করবেন। বিভিন্ন রাজ্যে তার কনসার্ট অনুষ্ঠিত হবে। আমরা আগামী ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় বেলোজিনো পার্টি হলে এ কনসার্টের আয়োজন করছি।
তিনি বলেন, কনসার্টের টিকিটিমূল্য ৩০, ৫০ ও ১০০ ডলার। তবে স্পন্সরাই পাবেন সিআইপি টিকিট। এসব টিকিট জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রঙ্কস ও ব্রুকলিনে পাওয়া যাবে বলে জানান আলমগীর খান আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here