দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন ফেরত

0
46

বাংলা খবর ডেস্ক: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করা জামিন আবেদন হাইকোর্ট বেঞ্চ থেকে ফেরত (টেক ব্যাক) নিয়েছেন তার আইনজীবীরা।

বুধবার (১০ সেপ্টেম্বর) বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এ এস এম আবদুল মোবিনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে জামিন বিষয়ে শুনানির পর খালেদা জিয়ার আইনজীবী জয়নুল আবেদীন জামিন আবেদনটি ফেরত নেন।

শুনানির সময় আদালত বলেন, যেহেতু এই বিষয়টি এর আগে হাইকোর্টের একটি সিনিয়র বেঞ্চে শুনানি হয়ে সিদ্ধান্ত হয়েছে, সেহেতু বিষয়টি এখন আপিল বিভাগে নিয়ে যেতে পারেন।

এসময় জয়নুল আবেদীন বলেন, বিষয়টি এরআগে হাইকোর্টের অন্য একটি বেঞ্চে শুনানি হলেও আপনাদের শুনতে কোনো বাধা নেই।

কিন্তু আদালত জামিন আবেদনের বিষয়ে কোনো সাড়া না দিলে, খালেদা জিয়ার আইনজীবী বলেন, তাহলে জামিন আবেদনটি আমরা (টেক ব্যাক) ফেরত নিচ্ছি।

এরপর আবেদনটি ফেরত নেন এই আইনজীবী। শুনানিতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। আর দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশিদ আলম খান।

অন্যদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজার রায় ঘোষণার পর বেগম খালেদা জিয়াকে কারাগারে নেয়া হয়। তবে বর্তমানে তিনি চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here