শাড়ি পরে মাঠে শ্রাবন্তী, গোলও করেছেন!

0
93

বাংলা খবর ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় খেলতে জানেন ভালোই। এবার সেই প্রতিভা প্রত্যক্ষ করল ভক্তকুল। শাড়ি পরেই মাঠে নেমে গোলও করেছেন।

হ্যাঁ, সত্যিই। শাড়ি পরে খোলা চুলে কোনো নারীকে ফুটবল খেলতে দেখে না থাকলে দেখে নিন। তাও আবার এক শটেই গোল। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রাবন্তীর ফুটবল শট নেটিজেনদের মন জয় করেছে। শ্রাবন্তীর এক শটে গোল অবাক করেছে অন্তর্জালবাসীকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের ফুটবল খেলার দক্ষতাকে ‘সুপার ভার্সেটাইল’ বলে উল্লেখ করেছেন তিনি। শ্রাবন্তীর দক্ষতায় মুগ্ধ নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘এবার আর কেউ ভারতকে রুখতে পারবে না।’ এক ভক্ত লিখেছেন, ‘সুপার শট।’

আরেক ভক্ত লিখেছেন, ‘তুমি খেলতে জানো ভালোই।’ ‘নাইস শট’, ‘সুপার শট’ মন্তব্যে ভরেছে শ্রাবন্তীর কমেন্ট বক্স। ভিডিওটি এ পর্যন্ত এক লাখ ৬১ হাজারের বেশিবার দেখা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি কলকাতার একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন দুই বাংলায় জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। শ্রাবন্তীর গোল দিয়েই শুরু হয় সেই ফুটবল টুর্নামেন্ট। শাড়ি পরে অভিনেত্রীর এক শটে এই গোল করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বিনোদন দুনিয়ায় টিকে থাকতে হলে ফিটনেসের বিকল্প নেই। আর তাই প্রায় সব অভিনেতা-অভিনেত্রী জিমে প্রচুর সময় ব্যয় করেন। তা ছাড়া পেশার জন্যই শুধু নয়, নিজের জন্যই শরীরচর্চা জরুরি। কলকাতার বাংলা ছবির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও জিমে প্রচুর সময় কাটান। সোশ্যাল মিডিয়ায় সেসব ভক্তদের সঙ্গে ভাগাভাগিও করেন।

এর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন, তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের একটি জিম রয়েছে। তিনিই শ্রাবন্তীকে নিয়মিত শরীরচর্চার অনুপ্রেরণা দেন।

রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রুর পদে রয়েছেন। এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের ঘরে ঝিনুক নামে পুত্রসন্তান রয়েছে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। এ বছরের জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। পরে রোশনকে বিয়ে করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here