ফখরুলের ‘সুগার ফল করেছিল’

0
49

বাংলা খবর ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘সুগার ফল’ করেছিল বলে জানিয়েছেন তার সফরসঙ্গী সাবেক এমপি জহির উদ্দিন স্বপন। রংপুর উপনির্বাচনে দলের প্রার্থী রিটা রহমানের পক্ষে প্রচারে করতে গিয়ে পড়ে জখম হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে হয় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে।

ট্রাকে করে প্রচারের সময় তিনি পড়ে গিয়ে জখম হন। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান বিএনপি নেতারা। তার সফরসঙ্গী জহির উদ্দিন স্বপন বলেন, হাসপাতালে আসার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘সুগার ফল করেছিল’। চিকিৎসকরা তাকে বিশ্রামে রাখেন।

সোমবারই সৈয়দপুর বিমানবন্দর হয়ে বিমানে ফখরুল ঢাকায় ফিরবেন বলে জানান স্বপন।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে উপনির্বাচনে বিএনপির প্রার্থী রিটা রহমানের পক্ষে প্রচারে সোমবার দুপুরেই রংপুর গিয়েছিলেন ফখরুল।

বিকেলে নগরীর পায়রা চত্বরে এক পথসভার পর সেখান থেকে মিছিল নিয়ে শাপলা চত্বরে যাচ্ছিলেন তিনি। মিছিলের সামনে থাকা ট্রাকের ওপর ছিলেন মির্জা ফখরুল।

ফখরুল একপর্যায়ে নিজেই মিছিলে স্লোগান ধরতে শুরু করেন; ওই সময় ভিড়ের মধ্যে ট্রাক হঠাৎ গতি কমাতে বাধ্য হলে ট্রাকের ওপরই পড়ে যান তিনি। তখন বিএনপি মহাসচিবকে কাছের প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়।

সেখানকার অধ্যক্ষ নুরুল ইসলামই বিএনপি মহাসচিবের চিকিৎসা করেন বলে জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

ফখরুলের বাম হাতে ব্যান্ডেজ করা হয়েছে। আঘাত পাওয়ার পর বাম হাতের তালু থেকে রক্তক্ষরণ হচ্ছিল বলে জানান শায়রুল। হাসপাতালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, শামা ওবায়েদ ও তানভীরুল ইসলাম উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here