জ্যাকসন হাইটসে বারী হোম কেয়ারের নতুন শাখা চালু

0
626

বাংলা খবর ডেস্ক:
বাংলাদেশীদের জন্য সেবামূলক প্রতিষ্ঠান বারী হোম কেয়ারের নতুন শাখা চালু করা হয়েছে নিউইয়র্ক এর বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটসে। পুরাতন শাখাটি আগুনে পুড়ে যাবার পর জ্যাকসন হাইটসের নতুন ঠিকানা ৭২-২৪ ব্রডওয়েতে নতুন শাখার উদ্বোধন করা হয় গত ৮ অক্টোবর সন্ধ্যায়। স্থানীয় খাবার বাড়ি’র পালকি মিলনায়তনে বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসিফ বারী টুটুল, বারী হোম কেয়ারের চেয়ারম্যান মুনমুন হাসিনা টুটুল প্রবাসের বিশিষ্টজনদের নিয়ে ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন। এর আগে দোয়া মাহফিলে অংশ নেন উপস্থিত সবাই। দোয়া পরিচালনা করেন জ্যাকসন হাইটস ইসলামি সেন্টার এন্ড মসজিদের ইমাম মাওলানা আব্দুস সাদিক।
উদ্বোধনকালে বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসিফ বারী টুটুল বলেন, বারী হোম কেয়ার গত ৩ বছর ধরে প্রবাসী বাংলাদেশী কম্যুনিটির প্রবীণ ও শারীরিকভাবে অক্ষম- অসুস্থ্যদের নিষ্ঠার সাথে সেবা দিয়ে আসছে। আমরা আমাদের দায়িত্ব দ্রুততার সাথে পালন করি। গ্রাহকদের সর্বাধিক আর্থিক ও শারীরিক সুবিধা নিশ্চিত করতে আমাদের দক্ষ ও অভিজ্ঞ টিম রয়েছে। যারা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে আসার জন্য তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



বারী হোম কেয়ারের চেয়ারম্যান মুনমুন বারী হাসিনা বারী হোম কেয়ারের মাধ্যমে সেবা নেয়ার জন্য সবার প্রতি আহবান জানান এবং সবার সহযোগিতা কামনা করেন।
বাংলাদেশ সোসাইটির শিক্ষা বিষয়ক সম্পাদক এবং কম্যুনিটি এক্টিভিস্ট আহসান হাবিবের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, এনওয়াই ইন্স্যুরেন্সের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, জেবিবিএ’র কর্মকর্তা ফাহাদ সোলায়মান, কম্যুনিটি এক্টিভিস্ট কাজী শাখাওয়াত হোসেন আজম, শো টাইম মিউজিকের আলমগীর খান আলম, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, ফিরোজ আহমেদ, সিপিএ মোহাম্মদ সরওয়ার, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী গিয়াস আহমেদ প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ নমি, গিয়াস মজুমদার, কিউ জামান, আলী ইমাম শিকাদার, মোস্তাক আহমেদ, মনির হোসেন, বক্সার সেলিম, মোহাম্মদ নিজাম প্রমুখ।
নতুন শাখা উদ্বোধন উপলক্ষ্যে লায়ন্স ক্লাবের পক্ষ থেকে আহসান হাবিবসহ অন্যান্য কর্মকর্তারা আসিফ বারী টুটুল ও মুনমুন হাসিনা বারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here