শাশুড়ির জন্মদিনে যে চমক দেখালেন জুহি চাওলা

0
108

বাংলা খবর ডেস্ক: নিজের নয় ভিন্নভাবে শাশুড়ির জন্মদিন পালন করে চমক লাগিয়েছেন এক সময়ের লাস্যময়ী বলি অভিনেত্রী জুহি চাওলা।

বিশেষ সেই দিনটিতে জুহি চাওলার নেয়া সেই বিশেষ উদ্যোগটি প্রশংসিত হচ্ছে। অনেকেই বলছেন শাশুড়ি মায়ের জন্মদিন পালন করতে গিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী।

বলিবাবলের খবর, শাশুড়ি সুনয়নার জন্মদিন পালন করতে ১ হাজার চারাগাছ লাগিয়েছেন জুহি চাওলা।

ইন্সটাগ্রামে বিষয়টি নিজেই জানিয়েছেন জুহি।

সম্প্রতি শাশুড়ির একটি ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করে জুহি লিখেছেন, ‌‌‌‌‌‘আমার শাশুড়ি মায়ের জন্মদিনে ১ হাজার চারাগাছ লাগালাম। স্রষ্টার কৃপা কামনা করি। যখনই আমার মনে হয়েছে আমার পৃথিবী ফুরিয়ে আসছে, তখনই আমার পাশে সবসময় থাকতেন তিনি।’

জুহির সেই ইনস্টাগ্রামে অবাক হয়েছেন তার ভক্তরা। অনেকেই বলছেন, গাছ লাগিয়েও যে কারও জন্মদিন পালন করা যেতে পারে তা আগে নাকি জানতেনই না।

বিষয়টির ভূয়সী প্রশংসা করেছেন ভারতের পরিবেশবিদরাও। তারা বলছেন, এমন উদ্যোগ সত্যি চমকপ্রদ ও অভিনব। পরিবেশ রক্ষায় জুহির এ উদ্যোগ নজিরবিহীন। এমন উদ্যোগ যদি জুহির ভক্তরাও নেন তাহলে পৃথিবী আবার ভালো করে নিঃশ্বাস নিতে পারবে। মানুষ বাঁচবে।

প্রসঙ্গত ১৯৮৬ সালে ‘সলত্নত’ চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখেন জুহি চাওলা। এরপর একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিতে থাকেন। একসময় বলিউড পর্দা কাঁপানো নায়িকা হয়ে ওঠেন জুহি। সানি দেওল, অজয় দেব গন, শাহরুখ খান, আমির খানের মতো সুপারস্টারদের সঙ্গে জুটি বেঁধে বহু ব্লকবাস্টার হিট ছবি করেছেন এই চিত্রনায়িকা।

জুহিকে পছন্দ করে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন বলি ভাইজান সালমান খান। তবে সালমানকে ফিরিয়ে দিয়ে ১৯৯৫ সালের বলি অভিনেত্রী জুহি চাওলা ভারতীয় ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেন। এ দম্পতির ঘরে জাহ্নবি মেহতা এবং অর্জুন মেহতা নামে দুই সন্তান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here