অনিয়মতান্ত্রিকভাবে রাষ্ট্র বেশিদিন চালানো যায় না : ফখরুল

0
53

বাংলা খবর ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিয়ম বহির্ভূত কোনো কর্ম কারোর জন্য মঙ্গল বয়ে আনতে পারে না। রাষ্ট্র, সমাজ, রাজনীতি সবকিছুই একটি নিয়মের মধ্যে চলবে এটাই স্বাভাবিক। সেই স্বাভাবিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করে যারা স্বেচ্ছাচারিতা বা স্বৈরাচারী মনোভাব পোষণ করবে তারা বেশি দূর এগোতে পারবে না। তাদের কর্মই তাদের ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাবে।

শনিবার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতারা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরা বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, অনিয়মতান্ত্রিকভাবে রাষ্ট্র বা কোনো প্রতিষ্ঠানকে বেশিদিন পরিচালনা করা যায় না। নিয়মের বাইরে যারা চলবে তারা নিশ্চই একদিন হারিয়ে যাবে।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতারা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পূর্ণাঙ্গ কমিটির দেওয়ার জন্য কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

বিএনপির মহাসচিব নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাদের সঠিকভাবে নেতৃত্ব দিয়ে সংগঠনের কার্যক্রমকে আরো বেশি গতিশীলসহ গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে আরো বেগবান করার আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম, সাধারণ সম্পাদক এ টি এম কামাল, সহসভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, প্রথম যুগ্ম সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here