নির্বাচকরা চাইলেও ভারতে খেলবেন না গেইল

0
86

বাংলা খবর ডেস্ক: নির্বাচকদের ডাকে সাড়া দিলেন না ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল। জানিয়ে দিলেন ওয়ানডে খেলতে ভারতে যাবেন না তিনি। এমনকি অস্ট্রেলিয়ার আসন্ন বিগ ব্যাশ লিগেও খেলবেন না বলে জানিয়েছেন ক্যারিবীয় এ ব্যাটিং দানব।

আগামী ডিসেম্বরে ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে উইন্ডিজ। ৬ ডিসেম্বর হায়দরাবাদে প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। ৮ ও ১১ ডিসেম্বর যথাক্রমে থিরুবনন্তপুরম এবং মুম্বাইয়ে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুদল। ১৫, ১৮ ও ২২ ডিসেম্বর যথাক্রমে বেঙ্গালুরু, বিশাখাপত্তনম ও কটকে কোহলি ও পোলার্ড বাহিনীর মধ্যে পর পর তিনটি ওয়ানডে ম্যাচ হবে।

নির্বাচকরা চাইলেও ভারতের মাটিতে খেলতে চান না গেইল। টিম ইন্ডিয়ার বিপক্ষে খেলার জন্য তাকে অনুরোধ করেন ক্যারিবীয় নির্বাচকরা। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। জানিয়েছেন, এ মুহূর্তে ক্রিকেট থেকে দূরে থাকতে চান বিধ্বংসী বাঁহাতি ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ায় আগত বিগব্যাশ টি-টোয়েন্টি লিগে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন গেইল। বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) খেলবেন না বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here