জামালপুরে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ২

0
92

বাংলা খবর ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইউসুফ আলী (৪৫) ও আবদুল জলিল নামে দুই ভাই নিহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে ইউসুফ আলী ও শনিবার সকাল ৮টার দিকে আবদুল জলিলের মৃত্যু হয়।

এ ঘটনায় তাদের বাবা আরান হাজী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন। স্বজনরা জানান, শুক্রবার দুপুরে সানন্দবাড়ী দক্ষিণ লম্বাগাছ এলাকায় আরান হাজী ও জাকির মেম্বারের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগবাটোয়ারার সময় কথা কাটাকাটি হয়।

এর জের ধরে উভয়পক্ষের সংঘর্ষ হয়। এতে আরান হাজি, ইউসুফ আলী ও আবদুল জলিল গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে শুক্রবার রাত ১১টায় ইউসুফ আলী ও শনিবার সকাল ৮টায় আবদুল জলিল মারা যান। তাদের বাবা আরান হাজী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়েছে।

দেওয়ানগঞ্জ থানার ওসি মাইনুল ইসলাম জানান, শুক্রবার সানন্দবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়। তবে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো নিহতের খবর থানায় জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here