অবসরে যাচ্ছেন অমিতাভ!

0
79

বাংলা খবর ডেস্ক: অভিনয় থেকে বিরতি নেয়ার ইচ্ছা পোষণ করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। বর্তমানে তার বয়স ৭৭ বছর। দীর্ঘদিন ধরে লিভারের রোগে ভুগছেন। তবু নিয়মিত শুটিং করছেন। কিন্তু আগের মতো শরীর আর সইছে না।

নিজস্ব ব্লগে তিনি অভিনয় ছাড়ার ইঙ্গিত দিয়ে লিখেছেন- ‘শরীর জানান দিচ্ছে, অবসর নিতে হবে এবার।’ সম্প্রতি নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ে মানালিতে গিয়েছেন তিনি। বিমানবন্দর থেকে পাহাড়ি পথে টানা গাড়িতে গিয়েছেন তিনি।

সেসময় তিনি লিখেন- ‘সুন্দর আবহাওয়া, শীতের আমেজ, বাতাসের শুদ্ধতা, ভোর ৫টার পর রেস্ট, পাহাড়ি পথের দারুণ নম্রতা, অভিনন্দনের আনন্দ, ছোট্ট ছিমছাম শহর, দারুণ অভ্যর্থনা, তাদের সরল ও সাদাসিধে এমন স্বভাব আর কোথাও নেই। ‘এটা একটা বার্তা, আমার এবার অবসরের পালা। মাথায় অন্য কিছু চলছে কিন্তু আঙুল অন্য কিছু বলছে।’

তার এমন ব্লগের পর স্বভাবতই ধরে নেয়া যায়, অভিনয়কে বিদায় জানাতে চলেছেন এই প্রভাবশালী বলিউড অভিনেতা। এমনিতেই কিছুদিন আগে শরীর অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আসতে পারেননি কলকাতা চলচ্চিত্র উৎসবেও। তারপরও সুস্থ হয়ে শুটিং থেকে মানালিতে গিয়েছেন এ অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here