চলন্ত ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে বুয়েটছাত্র

0
81

বাংলা খবর ডেস্ক: ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়া চলন্ত ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক ছাত্র ও তার বন্ধু। তারা হলেন– নয়ন চন্দ্র শীল (২১) ও রাকিবুল ইসলাম (২১)। এ সময় তারা টাকা-পয়সা ও মোবাইল ফোন খুইয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সীতাকুণ্ড রেল পুলিশ তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। তারা আশঙ্কামুক্ত। বুধবার তাদের ছেড়ে (রিলিস) দেয়া হবে বলে জানান সীতাকুণ্ড জিআরপি পুলিশের এসআই আরব আলী।

নয়ন চন্দ্র শীল বুয়েটের নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি রংপুরের পীরগঞ্জ উপজেলার বাসিন্দা নির্মল চন্দ্র শীলের ছেলে।

জানা যায়, সোমবার রাতে কমলাপুর থেকে নয়ন চন্দ্র শীল রাকিবুলকে নিয়ে ট্রেনে উঠেছিলেন। তাদের আরেক বন্ধু চট্টগ্রাম মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মাহমুদুল হাসানের কাছে বেড়াতে যাওয়ার কথা ছিল।

গভীর রাতে ট্রেনটি আখাউড়া পৌঁছলে তাদের ঘুম পায়। এ সময় অজ্ঞান পার্টি চক্র তাদের নাকে নেশাজাতীয় কিছু লাগিয়ে অজ্ঞান করে।

খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সীতাকুণ্ড রেল পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড রেলস্টেশনের মাস্টার মতিলাল বড়ুয়া জানান, ওই দুই ছাত্রের শরীরে নেশাজাতীয় পদার্থ দেয়া হয়েছে। তারা ঠিকভাবে দাঁড়াতে ও কথা বলতে পারছিলেন না। অবস্থা দেখে অন্য যাত্রীরা তাদের সীতাকুণ্ড স্টেশনে নামিয়ে দেন।

এসআই আরব আলী জানান, ওই দুই ছাত্রের নাকে নেশাজাতীয় কিছু লাগিয়ে অজ্ঞান করে অজ্ঞান পার্টি। অবস্থা বেগতিক দেখে তাদের প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেকে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here