ওয়েব সিরিজে মাধুরী দীক্ষিত

0
82

বাংলা খবর ডেস্ক: অভিনয় থেকে বেশকিছু দিন দূরে ছিলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তবে আবারো অভিনয়ে ফিরছেন তিনি। নেটফ্লিক্সের জন্য নির্মিত একটি ওয়েব সিরিজে দেখা মিলবে এই অভিনেত্রীর। গত সোমবার (৯ ডিসেম্বর) নেটফ্লিক্সের পক্ষ থেকে এমনটাই জানানো হয়।

নির্মাতা করন জোহরের সঙ্গে যে মাধুরী দীক্ষিত ওয়েব মাধ্যমে কাজ করবেন, এমন গুঞ্জন বলিউডে অনেকদিনের। তবে এই প্রথম সেই কাজের আনুষ্ঠানিক ঘোষণা প্রকাশ্যে এলো। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নেটফ্লিক্সের পক্ষ থেকে জানানো হয়, কিংবদন্তি নায়িকা মাধুরী দীক্ষিতকে নেটফ্লিক্স অরিজিনাল সিরিজের প্রধান চরিত্রে দেখা যাবে। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজটি যৌথভাবে প্রযোজনা করছে করস জোহরের প্রযোজনা সংস্থা ‘ধর্মাটিক’। ধর্মাটিকের সিইও এবং প্রযোজক অপূর্ব মেহতা ও করন জোহরও টুইটারে এই সংবাদটি শেয়ার করেছেন।

নতুন কাজ প্রসঙ্গে মাধুরী জানান, আমি বরাবরই নেটফ্লিক্সের একজন ফ্যান। তাই ওয়েব প্রযোজক হিসেবে নেটফ্লিক্সের ‘ফিফটিনথ আগস্ট’ সিরিজটি দিয়েই আমি শুরু করেছিলাম। এই প্ল্যাটফর্মের কনটেন্ট অত্যন্ত বৈচিত্র্যময়, বর্ণময় এবং অনবদ্য। আর করন জোহর ও তার টিম তো আমার কাছে পরিবারের মতো। তাই নেটফ্লিক্স ও ধর্মাটিকের যুগ্ম প্রযোজনা, এই নতুন সিরিজের প্রধান ভ‚মিকায় অভিনয়ের যখন সুযোগ পেলাম কী যে আনন্দ হয়েছে কী বলব। খুব ঝকঝকে ও মনোজ্ঞ এই সিরিজটি, পাশাপাশি খুব মর্মস্পর্শীও। জানা যায়, আগামী বছরের প্রথমার্ধেই সিরিজটি স্ট্রিমিংয়ে গড়াবে। তবে এখন পর্যন্ত সিরিজের কোনো নাম ঠিক করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here