মিথিলা-সৃজিতের হানিমুনের ছবি ভাইরাল

0
169

বাংলা খবর ডেস্ক: বিয়ের দিনক্ষণ নিয়ে লুকোচুরি চলছিল অনেকদিন ধরে। বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও ভারতের পরিচালক সৃজিত মুখার্জির আগামী বছরের মার্চে বিয়ে হতে যাচ্ছে।

এমন গুঞ্জনের মধ্যেই হুট করে বিয়ে করে ফেললেন তারা। চমকের বাকি অংশটুকু দেখাতে বিয়ের পরদিনই মধুচন্দ্রিমায় দুজনে উড়ে গেছেন সুইজারল্যান্ডে।

জীবনসঙ্গীকে পাশে পেয়ে সেখানে বেশ জম্পেশ সময় কাটছে মিথিলার। চেনা মুখের সঙ্গে অচেনা ক্যাম্পাস দুইয়ে মিলিয়ে এ এক রোমাঞ্চকর অভিজ্ঞতা তার জন্য। সেখানকার এক বিশ্ববিদ্যালয়ে পিএইচডি সম্পন্ন করবেন মিথিলা।

বাঙালি এ দম্পতি মধুচন্দ্রিমার পালাও সেরে ফেলছেন সেখানে। এরই মধ্যে মধুচন্দ্রিমার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মিথিলা। গতকাল রাতে শেয়ার করা ওই ছবিতে নীল টি-শার্ট ও রোদচশমা পরিহিত মিথিলার মুখে হাসি দেখা যাচ্ছিল। স্ত্রীর পাশেই দাঁড়ানো সৃজিতের পরনে ছিল টি-শার্ট ও জ্যাকেট, চোখে ছিল রোদচশমা। তাঁদের দুর্দান্ত এই ছবিটি প্রকাশ্যে আসতেই তা যথারীতি ভাইরাল হয়ে যায়।

গত ৬ ডিসেম্বর বিয়ে সেরেছেন সৃজিত-মিথিলা। বিয়ের ঘটনায় চমক থাকলেও নাটকের নাটকীয়তা কিংবা সিনেমার সাসপেন্স কিছুই ছিল না আয়োজনে। ভারতের কলকাতার একটি ফ্ল্যাটে নিকটাত্মীয়, ঘনিষ্ঠজনদের নিয়ে সৃজিতকে জীবনসঙ্গী করে নেন মিথিলা। মিথিলা এসেছিলেন বাংলার চিরায়ত বধূ সাজে। তাঁর পরনে ছিল ঐতিহ্যবাহী জামদানি, কপালে ছিলে ছোট্ট টিপ। সৃজিতকে দেখা যায় কালো পাঞ্জাবির সঙ্গে লাল জহরকোর্ট পরা অবস্থায়। অনুষ্ঠানস্থলে হাজির হয়েছিল মিথিলার মেয়ে আইরা। শুধু তা-ই নয়, নবদম্পতির মধ্যমণি হয়ে ছবিও তুলেছে আইরা। এ ছাড়া ছিলেন দুই পরিবারের উল্লেখযোগ্য সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here