আড়াই কোটি টাকার ভারতীয় পণ্যসহ কাভার্ডভ্যান আটক

0
663

বাংলা খবর ডেস্ক: বেনাপোল থেকে আড়াই কোটি টাকা মূল্যের ভারতীয় কসমেটিকস ও ওষুধের চালানসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে বিজিবি। শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে যশোর ৪৯ বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত জানায়।

গত বুধবার (১৮ ডিসেম্বর) বেনাপোলের তালসারি নামক স্থান থেকে বিজিবি সদস্যরা কাভার্ডভ্যানসহ চালানটি আটক করেন। পরে কাগজপত্র পরীক্ষা ও আটককৃত পণ্যের হিসাব এবং মূল্য নির্ধারণ করতে দীর্ঘ সময় লেগে যায় বলে জানায় বিজিবি।

৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল বন্দর এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ একটি চালান দেশের অভ্যন্তরে আনা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে বেনাপোল ক্যাম্পে কর্মরত সুবেদার মো. আব্দুল ওহাবের নেতৃত্বে বিজিবির একটি টহলদল তালসারি নামক স্থান থেকে কাভার্ডভ্যানটি আটক করে।

পরে তল্লাশি করে এর মধ্যে ভারতীয় বিভিন্ন কসমেটিকস ৭৪ হাজার ৩৪৩ পিস, ওয়ান টাইম পেপার কাপ ২ হাজার ১৫৬ কেজি, বিভিন্ন প্রকার ওষুধ ৯ হাজার ৯৪০ পাতা ও ১ হাজার ২১৮ পিস ইনঞ্জেকশন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কাভার্ডভ্যানসহ আটক মালামালের মূল্য দুই কোটি ৫৪ লাখ টাকা। কাভার্ডভ্যানসহ আটক মালামাল শুক্রবার (২০ ডিসেম্বর) বেনাপোল শুল্ক গোডাউনে জমা দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here