খালেদা জিয়ার উপর চিকিৎসা সন্ত্রাস চলছে: রিজভী

0
527

বাংলা খবর ডেস্ক: খালেদা জিয়ার উপর চলছে চিকিৎসা সন্ত্রাস, তিনি কেমন আছেন তাকে নিয়ে কি করা হচ্ছে কিছুই জানতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে গণ মাধ্যম কমীদের কাছে তিনি এই অভিযোগ করেন। তিনি আরো বলেন, গণমানুষের প্রাণপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা অপরাধে আজ ৬৮৫ দিন যাবত বন্দী করে নির্যাতন করা হচ্ছে। তিনি গুরুত্বর অসুস্থ হলেও সুচিকিৎসা দেয়া হচ্ছে না।

রিজভী বলেন, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল তার সুচিকিৎসা ও ন্যায়বিচার নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানালেও তাতে কর্নপাত করছে না ক্রোধপরায়ণ ও কলহপ্রিয় প্রধানমন্ত্রী।

বেগম জিয়ার ন্যায্য জামিনে বাধা দেয়ার অভিযোগ এনে বিএনপির এই নেতা বলেন, আমরা আশংকায় আছি দেশনেত্রীকে নিয়ে। তার অসুস্থতা পূর্বের চেয়ে ভিন্ন ও গভীর। আমরা চরম উদ্বেগ ও উৎকন্ঠায় আছি। তার স্বাস্থ্য পরীক্ষা ও নিয়মিত ঔষধ সেবনে কোনো কারসাজি করা হচ্ছে কি না ?

রিজভী বলেন, সরকার প্রধানের সরাসরি হস্তক্ষেপে পিজি হাসপাতাল কর্তৃপক্ষের মনগড়া স্বাস্থ্য প্রতিবেদনে জামিন বন্ধ করে দেয়ার পর আমরা আশংকা করছি দেশনেত্রীকে প্রাণনাশ করার ভয়ংকার কোনো নীলনকশা বাস্তবায়ন করা হচ্ছে কি না, কারণ তার ব্যক্তিগত চিকিৎসক ডা. শামীম ও ডা. মামুনকে এখন আর দেখা করতে দেয়া হয় না। আমরা অবিলম্বে বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. শামীম ও ডা. মামুনকে তার সাথে সাক্ষাতের সুযোগ দেয়ার আহ্বান জানান। এই মূহুর্তে দেশনেত্রীর নি:শর্ত মুক্তির দাবী করেন রিজভী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here