হেলিকপ্টারে চড়ে ছাত্রলীগ নেতার বিয়ে

0
110

বাংলা খবর ডেস্ক: মাত্র দুই কিলোমিটার দূরে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন কুমিল্লার লালমাই উপজেলার বাঘমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাছির উদ্দিন মির্জা। বুধবার পার্শ্ববর্তী চন্ডিপুর গ্রামে বিয়ে করেন তিনি।

বুধবার বিকাল পৌনে ৩টায় মা ও ছোট ভাইকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে যান নাছির উদ্দিন। সেখানে পৌঁছে মাত্র এক ঘণ্টার মধ্যেই বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষে কনেকে নিয়ে হেলিকপ্টারে নিজ বাড়িতে ফিরে আসেন তিনি।

নাছির উদ্দিন মির্জা লালমাই উপজেলার দুতিয়াপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে। অপরদিকে কনে জান্নাতুল মাওয়া প্রিয়া বরুড়া উপজেলার চন্ডিপুর গ্রামের আবদুল মান্নানের মেয়ে।

দুতিয়াপুর থেকে চন্ডিপুরের দূরত্ব মাত্র দুই কিলোমিটার। কিন্তু এতটুকু পথ পাড়ি দিতেই হেলিকপ্টার ভাড়া করেছেন বর নাছির উদ্দিন মির্জা।

তার বিয়ে নিয়ে বাঘমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বী জানান, বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব তো অনেক কম। তারপরও অনেকটা শখের বশেই হেলিকপ্টারটি ভাড়া করে আনা হয়েছে।

তিনি জানান, বিয়েতে বরযাত্রী ছিল প্রায় ৩০০ জনের মতো। বর, তার মা ও ছোট ভাই হেলিকপ্টারে গেছেন। অন্যরা মাইক্রোবাস আর বাইকে গেছেন। আগামীকাল বৃহস্পতিবার তার বৌ-ভাতের অনুষ্ঠান হবে। এছাড়া বিয়েতে সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার উকিল হয়েছেন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here