ভোট দিলেন শাবনূর

0
62

বাংলা খবর ডেস্ক: সোববার (৩০ ডিসেম্বর) দুপুর ২টায় থেকে এফডিসির চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির কার্যালয়ে শুরু হয়েছে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন। দুপুর থেকেই এফডিসিতে আসতে শুরু করেন চলচ্চিত্রাঙ্গনের মানুষরা। প্রযোজক, পরিচালক,চলচ্চিত্রশিল্পীরা ভোট দিতে আসেন। এবার ভোট দিতে এসেছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর।

ভোট দেয়া শেষে শাবনূর বলেন, চমৎকার পরিবেশে ভোটগ্রহণ চলছে। ফিল্ম ক্লাব আমাদের সিনেমার মানুষদের প্রিয় একটি সংগঠন। পছন্দের প্রার্থীদেরই ভোট দিয়েছি। চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড।

এবার সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নায়ক অমিত হাসান ও প্রযোজক আতিকুর রহমান লিটন। অমিত হাসানের প্যানেলে লড়বেন ১০ জন নির্বাহী সদস্য। তারা হলেন মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফি উদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আবদুল্লাহ জেয়াদ, ওমর সানী, সাদিকা পারভীন পপি ও রত্না কবির।

অন্যদিকে, আতিকুর রহমান লিটনের প্যানেলে লড়বেন ৯ জন নির্বাহী সদস্য। তারা হলেন আবু সাকের, শামীম ওসমান, অপূর্ব রায়, এ কে এম মোস্তফা কামাল, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ মনিরুজ্জামান, কবির হোসেন, আব্দুর রহমান ও অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন।

প্রসঙ্গত, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের মানুষরা ক্লাবটির সঙ্গে যুক্ত। এবার ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ৫১১ জন। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি নির্বাচিত হয়েছিলেন চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক ও প্রদর্শক আতিকুর রহমান লিটন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন প্রযোজক ইকবাল হোসেন জয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here