উদার কণ্ঠে কঙ্গনার প্রশংসা করলেন দীপিকা

0
420

বাংলা খবর ডেস্ক: কঙ্গনা রানাওয়াতকে আগামী দিনে দেখা যাবে অশ্বিনী আইয়ার তিওয়ারির ছবি পাঙ্গা-তে। ইতোমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আর সেই ট্রেলার দেখে মুগ্ধ দীপিকা পাডুকোন। মুক্তকন্ঠে প্রশংসা করলেন কঙ্গনা ও তাঁর ছবির।

সম্প্রতি তাঁর আগামী ছবি ছাপাক-এর প্রমোশনে গিয়ে দীপিকা বলেন, ‘আমি যখনই সময় পাই বসে বসে নতুন ছবির ট্রেলার দেখি। সাধারণ দর্শক হিসেবেই দেখি। Panga-র ট্রেলার আমাকে ভীষণভাবে ইমপ্রেস করেছে। কঙ্গনার অভিনয় অসাধারণ। ট্রেলার দেখে মনে হচ্ছে ছবিটিও খুব ভালো হবে।’

কঙ্গনার বড় বোন ও তাঁর ম্যানেজার রঙ্গোলি চান্দেল সহজে কোনও বলিউড তারকার প্রশংসা করেন না। তবে দীপিকার প্রশংসা শুনে মুগ্ধ তিনি ট্যুইট করে ধন্যবাদও জানিয়েছেন। তবে এই প্রথমবার কঙ্গনার মুক্ত কণ্ঠে প্রশংসা করলেন দীপিকা এমনটা একেবারেই নয়।

২০১৪ সালে হ্যাপি নিউ ইয়ারে অভিনয়ের জন্যে সেরা অভিনেত্রীর পুরস্কার নেওয়ার সময়ে মঞ্চে উঠে কুইন ছবিতে কঙ্গনার অভিনয়ের প্রশংসা করেছিলেন দীপিকা। এবং তাঁর পুরস্কারটিও কঙ্গনাকেই উত্‍সর্গ করেছিলেন।

মেঘনা গুলজার পরিচালিত দীপিকা পাডুকোন এবং বিক্রান্ত মাসে অভিনীত ছাপাক মুক্তি পাবে ১০ জানুয়ারি। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত অভিনীত অশ্বিনী আইয়ারের ছবি মুক্তির দিন আগামী ২৪ জানুয়ারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here