উন্নত নগরী গড়তে ৩৬৫ দিন কাজ করব, তাপসের প্রতিশ্রুতি

0
101

বাংলা খবর ডেস্ক: মেয়র নির্বাচিত হলে বছরে ৩৬৫ দিন ২৪ ঘণ্টা আপনাদের জন্য কাজ করব। নাগরিক সেবা প্রদানে ২৪ ঘণ্টা খোলা থাকবে নগর ভবন। এছাড়া ঢাকাকে শতভাগ পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিও দিয়েছেন ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে পঞ্চম দিনের প্রচার শুরু করার সময় রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকায় এক পথসভায় তিনি এই প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এসময় তিনি আরো বলেন,‘ঢাকা আমাদের প্রাণের শহর। আমাদের ঢাকা, আমরাই গড়ব। উন্নত ঢাকা গড়তে নৌকার পক্ষে সবাই ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করতে হবে। এর মধ্য দিয়ে নবযাত্রা সূচিত হবে।’

নির্বাচনী প্রচারনায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ নাকচ করে শেখ ফজলে নূর বলেন, ‘আমরা কোনো ধরনের আচরণবিধি লঙ্ঘন করছি না। আচরণবিধি মেনেই নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। দলীয় নেতা-কর্মীরাও বিধি মেনে সুশৃঙ্খলভাবে প্রতিদিন প্রচার চালাচ্ছে।’

কামরাঙ্গীরচর চরের অবহেলিত মানুষের উদ্দেশে তিনি বলেন, ঢাকার অন্যান্য এলাকার তুলনায় কামরাঙ্গীরচর অবহেলিত। মেয়র নির্বাচিত হলে এই এলাকার জন্য আলাদা পরিকল্পনা নেওয়া হবে। এখানকার রাস্তাঘাট, অলিগলি—সবকিছু উন্নত করে গড়ে তোলা হবে।

পথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, আবুল হাসনাত, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here