স্বামীর প্রচারণায় আতিকুলের সহধর্মিণী

0
250

বাংলা খবর ডেস্ক: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে স্বামী আতিকুল ইসলামের পক্ষে প্রচারণায় নেমেছেন তার সহধর্মিণী ডা. শায়লা শাগুফতা ইসলাম। শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তি এলাকার এরশাদ নগরে স্বামীর জন্য ভোট চাইতে প্রচারণায় নামেন তিনি।

আওয়ামী লীগ মনোনীত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে ভোটারদের উদ্দেশে ডা. শায়লা বলেন, আতিকুল ইসলাম একজন ভালো মানুষ। গত ৯ মাস তিনি দায়িত্বে ছিলেন। এ সময়ের মধ্যে তিনি একদিনও বসে থাকেননি। নগরবাসীর জন্য কাজ করেছেন। আপনারা তাকে আবারও সুযোগ দিন। তিনি ঢাকার পরিবর্তনের জন্য কাজ করবেন।

জানা গেছে, আতিকুল ইসলাম শনিবার (১৮ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড এলাকার কচুক্ষেত বাজার থেকে তার নবম দিনের গণসংযোগ শুরু করবেন।

বিষয়টি নিশ্চিত করে আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, শনিবার ১৬ নম্বর ওয়ার্ড এলাকার কচুক্ষেত বাজার থেকে গণসংযোগ শুরু করে পশ্চিম শেওড়াপাড়া, ওয়াসা রোড, পূর্ব শেওড়াপাড়া, ইব্রাহিমপুর, বিআরটিএর পেছনে সেনপাড়া পর্বতা এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।

এর আগে গত শুক্রবার (১০ জানুয়ারি) উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের এ প্রার্থী। এরই ধারাবাহিকতায় শনিবার নবম দিনের মতো গণসংযোগ পরিচালিত হবে।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here