নির্বাচনী এলাকায় বিএনপির যথেষ্ট পোস্টার রয়েছে: তাপস

0
584

বাংলা খবর ডেস্ক: নির্বাচনী প্রচারণা চালানোর জন্য সুন্দর পরিবেশ রয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বিএনপির প্রার্থীদের উদ্দেশে বলেছেন, কেউ গণসংযোগ না করে, জনগণের কাছে না গিয়ে যদি ঘরে বসে থাকে তাহলে তো সেটার ব্যাপারে আমার বলার কিছু নেই।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে মতিঝিলের নটরডেম কলেজ এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে উপস্থিত জনতার উদ্দেশে দেয়া এক বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার তাপস বলেন, সিটি নির্বাচন নিয়ে কোনো ধরনের আশঙ্কা নেই। আমি কোনো শঙ্কা দেখছি না। প্রতিটি এলাকায় তাদের (বিএনপি) যথেষ্ট পোস্টার রয়েছে। লেভেল প্লেয়িং ফিল্ড বলতে যা বোঝায় তা রয়েছে।

তাপস বলেন, ঢাকাবাসীর জীবনযাত্রা উন্নয়নের লক্ষ্যে আমরা যে রূপরেখা দিয়েছি ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছে। তাদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা খুবই আশাবাদী আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক বিপুল ভোটে জয়যুক্ত হবে।

তিনি আরও বলেন, আমরা চাই এই ঢাকাবাসী আর যেন অবহেলিত-বঞ্চিত না থাকেন। আমাদের ঢাকাবাসী যেন তাদের সেবা দোরগোড়ায় পান, সেই লক্ষ্যেই আমাদের এই নব সূচনা, নবযাত্রা।

নেতাকর্মীদের উদ্দেশে ঢাকা-১০ আসনের সাবেক এই এমপি বলেন, আমরা ঢাকাবাসীর ঘরে ঘরে যাব। দিনব্যাপী, রাত অবধি আমাদের গণসংযোগ চলবে। আপনারা অত্যন্ত সুশৃঙ্খলভাবে গণসংযোগ কার্যক্রমে অংশগ্রহণ করবেন। আমাদের খেয়াল রাখতে হবে নির্বাচনী প্রচার চালাতে গিয়ে যাতে যানজট সৃষ্টি না হয়। রাস্তা ছেড়ে দেবেন।

এ সময় তিনি ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোজাম্মেল হক এবং মহিলা কাউন্সিলর প্রার্থী মিলু রহমানকে পরিচয় করিয়ে দেন। তাদের ভোট দেয়ার জন্যও তিনি এলাকাবাসীর কাছে আহ্বান জানান। সংক্ষিপ্ত পথসভা শেষে আরামবাগ মতিঝিল, ফকিরাপুল, গুলিস্তান ও পল্টন এলাকায় গণসংযোগ কার্যক্রম শুরু করেন। নিজে ফুটপাত, দোকান ও অফিসে ঢুকে লিফলেট ধরিয়ে দিয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ করেন ব্যারিস্টার তাপস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here