‘লাল বল’ সিনেমার নায়িকা হচ্ছেন তানহা মৌমাছি

0
188

বাংলা খবর ডেস্ক: এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। সবশেষ তাকে দেখা গেছে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে। এছাড়াও বর্তমানে কাজ করছেন ‘ইয়েস ম্যাডাম’ ও ‘দখল’ নামের দুটি সিনেমায়।

এবার তানহা মৌমাছি চুক্তিবদ্ধ হলেন ‘লাল বল’ নামের একটি সিনেমায়। এটি পরিচালনা করবেন মাজার বাবু। এতে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তানহা। নায়ক চরিত্রে কে থাকবেন তা শিগগিরিই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণা করা হবে। ছবিটি সারগাম এন্টারটেইনমেন্ট চলচ্চিত্রের ব্যানার থেকে নির্মিত হবে।

TANHA-2.jpg

এ প্রসঙ্গে মাজার বাবু বলেন, ‘শিগগিরই সিনেমাটির শুটিং শুরু করব। গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ। সিনেমায় তিনটি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে আমাদের জাতীয় সংগীত ব্যবহার করব এই সিনেমায়। স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রে পুরো জাতীয় সংগীত ব্যবহার করা হবে। এছাড়াও সিনেমায় বিশেষ কিছু চমক রয়েছে। শিগগিরিই মহরতের মধ্য দিয়ে আমরা তা প্রকাশ করব।’

নতুন সিনেমা নিয়ে তানহা মৌমাছি বলেন, ‘এটি ভালো গল্পের ছবি হবে বলে আশা রাখছি। বর্তমান যে ছবিগুলো হচ্ছে, তার চেয়ে একটু ভিন্ন প্রেক্ষাপটের ছবি এটি। আসলে ভালো একটি চিত্রনাট্য পেয়েছি। গল্প ভালো লেগেছে। যার কারণে এই ছবিতে কাজ করছি। কাজ শুরুর আগেই বলতে পারি, ভালো একটি চলচ্চিত্র হবে ‘লাল বল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here