স্ত্রী-কন্যাসহ ভোট দিয়েছেন আতিকুল

0
58

বাংলা খবর ডেস্ক: ঢাকা উত্তর সিটির অন্তর্ভুক্ত নবাব হাবিবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে পরিবারের সদস্যদের নিয়ে সেখানে উপস্থিত হন তিনি।

উত্তরা ৪ নম্বর সেক্টরে কেন্দ্রের কাছাকাছি বাসা হওয়ায় সকালে হেঁটে হেঁটেই কেন্দ্রে আসেন আতিক। এ সময় স্ত্রী-মেয়ে এবং এফবিসিসিআইয়ের নেতারাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা তার সঙ্গে ছিলেন। পরে হাবিবুল্লাহ স্কুল কেন্দ্রের প্রথম ভোটার হিসেবে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন আতিকুল ইসলাম।

ভোট কার্যক্রম শেষ হওয়ার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন আতিক। এ সময় তিনি শুকরিয়া আদায় করেন মহান সৃষ্টিকর্তার প্রতি, পাশাপাশি ১ ফেব্রুয়ারি হওয়ায় ভাষা সৈনিকদের প্রতিও শ্রদ্ধা জানান তিনি। এতদিন প্রচারণার পর, সুন্দর করে ভোট দিতে পেরে খুব খুশি বলে জানান আতিকুল ইসলাম।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগের এ মেয়র প্রার্থী। নিজের ৯ মাসের কার্যক্রম দিয়ে তিনি যে ধারা শুরু করেছিলেন সে ধারাবাহিকতা বজায় রাখতে , জনগণ তাকেই আবার নির্বাচিত করবেন বলে আশা তার।

এরপর ভোটারদের সকাল সকাল এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান আতিকুল ইসলাম। এ সময় নির্বাচনে হেরে গেলেও ফলাফল মেনে নেয়া হবে বলে নিশ্চিত করেছেন তিনি। প্রয়োজনে তিনি ঢাকাবাসীর পাশে থেকে কাজ করে যাওয়ার অভিব্যক্তি প্রকাশ করেন। প্রতিপক্ষের সঙ্গেও কাজ করতে চেয়েছেন আতিকুল।

পরে এ কেন্দ্রে সকালে ঘটে যাওয়া সংঘর্ষের বিষয়ে জানতে চাওয়া হয় আতিকের কাছে। বিএনপি কাউন্সিলর প্রার্থীর সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন মেয়র প্রার্থী এবং এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তাকে তিনি জানাবেন বলেও জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here