ইরফান-সারিকার ‘এন অ্যাফেয়ার’

0
62

বাংলা খবর ডেস্ক: প্রেম বা মোহ এমন একটা অনুভূতি- যা কখন, কীভাবে জীবনে আসে তা কেউ জানে না। যার জীবনে প্রেম আসে সে খুব ভালো বোঝে প্রেমের মর্ম। সম্প্রতি প্রেম এসেছিল ইরফান সাজ্জাদ ও সারিকার জীবনে। কখনো প্রকৃতির ভিড়ে, কখনো জিমে সবখানে এক সঙ্গে দেখা মেলে তাদের।

সত্যিকারের ভালোবাসার ছোঁয়া কি সহজে সবাই পায়? অহংকার, জেদ মাঝে মধ্যে সব উল্টে পাল্টে দেয়। তেমনি প্রেমের মাঝপথেই তুমুল ঝগড়া লেগে যায় ইরফান-সারিকার। তারপর কী হয়? দেখা যাবে ‘এন অ্যাফেয়ার’ নামের একটি নাটকে। যার মাধ্যমে বসন্ত ও ভালোবাসা দিবস মাতাবেন ছোটপর্দার দুই তারকা।

নাটকটি রচনা করেছেন জাফরীন সাদিয়া। নির্মাণ করেছেন হাসান রেজাউল। জাফরীন ষ্টুডিওর ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন মিশকাত আনজুম চৌধুরী ও জাফরীন সাদিয়া।

নির্মাতা হাসান রেজাউল বলেন, “ভালোবাসা দিবস উপলক্ষে একটা রোমান্টিক গল্পের নাটক নির্মাণ করেছি। ভালোবাসার আনন্দ বেদনা, দ্বন্দ্ব এসব ফুটে উঠবে এই নাটকে। আশা করি সবার ভালো লাগবে।”

আরও অভিনয় করেছেন মাহাদী হাসান পিয়াল, পাপিয়া, সোহানী প্রমুখ। সংগীত আয়োজন করেছেন পিরান খান ও ইশতিয়াক হোসাইন।

ভালোবাসা দিবস ও পহেলা ফাগুন উপলক্ষে ‘এন অ্যাফেয়ার’ এনটিভিতে প্রচারিত হবে বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটে। এরপর নাটকটি দেখা যাবে প্রযোজনা প্রতিষ্ঠান জাফরীন ষ্টুডিও’র নিজস্ব ইউটিউব চ্যানেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here