অশ্লীল ভিডিও ফেসবুকে দেওয়ায় বিএনপি নেতা গ্রেপ্তার

0
348

বাংলা খবর ডেস্ক: অশ্লীল ভিডিও ফেসবুকে দেওয়ায় বগুড়ায় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জোবাইদুর রহমান ওরফে গামাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মানহানির মামলায় বুধবার (১৯ ফেব্রুয়ারি) তাকে গ্রেপ্তারের পর জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার জোবাইদুর রহমান ওরফে গামা জেলার গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও নশিপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক।

মামলার বিবরণে জানা যায়, নশিপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের মৃত মাহফুজার রহমান তালুকদার ওরফে টুলু চেয়ারম্যানের ছেলে জিয়াউর রহমান তালুকদার ওরফে টুটুল (৪১) সম্প্রতি নিজেকে সম্ভাব্য চেয়ারম্যানপ্রার্থী হিসেবে ঘোষণা করেন। ওই ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জোবাইদুর রহমান গামা এতে ক্ষিপ্ত হন। এরই জেরে ইউটিউব থেকে অশ্লীল ভিডিও সংগ্রহ ও এডিট করে বিভিন্ন জনের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে জিয়াউর রহমান তালুকদার ওরফে টুটুলের মানহানি করেন তিনি।

এ ঘটনায় ভুক্তভোগী টুটুল বাদী হয়ে জোবাইদুর রহমান ওরফে গামাকে প্রধানসহ অজ্ঞাত আরও দুই থেকে তিনজনকে আসামি করে বুধবার বগুড়া সদর থানায় একটি মামলা করেন। পরে ওই মামলায় পুলিশ গামাকে তার বগুড়া শহর কলোনির বাসা থেকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান দৈনিক অধিকারকে জানান, মানহানির ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে সাবেক চেয়ারম্যান গামাকে বুধবারই গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here