মেরি জোবাইদার সমর্থনে সলিডারিটি ক্যাম্পেইন

0
152

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলী নির্বাচনে ডিস্ট্রিক্ট থার্টি সেভেন আসনের ডেমোক্রেট দলীয় প্রার্থী মেরি জোবাইদার সমর্থনে সলিডারিটি ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। গত ৯ ফেব্রুয়ারী রোববার সন্ধ্যায় লং আয়ল্যান্ড সিটির ফাইভ স্টার ব্যাংকুয়েট হলের সামনে থেকে শুরু হয় এই ক্যাম্পেইন। ক্যাম্পেইনের মূল লক্ষ ছিল কুইন্স ব্রিজ হাউজিংয়ের বাসিন্দা ভোটারদের কাছে ভোট প্রার্থনা। মেরি জোবায়দার সমর্থনে সংহতি প্রচারণায় অংশ নেন ডিস্ট্রিক্ট ফিফটি ফোর থেকে অ্যাসেম্বলি নির্বাচনের প্রার্থী বরিস সেন্টর্স, থার্টি ওয়ানের প্রার্থী খলিল এন্ডারসন এবং আগামী সিটি কাউন্সিল নির্বাচনের লং আয়ল্যান্ড সিটির অন্যতম প্রার্থী ব্রায়েন্ড সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা। খবর ইউএনএ’র।
ক্যাম্পেইন অনুষ্ঠানে সংশ্লিস্টরা মেরী জোবাইদার পক্ষে তাদের পূর্ণ সমর্থন ব্যক্ত করেন এবং তাকে একজন যোগ্য প্রার্থী হিসেবে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান। উল্লেখ্য, নিউইয়র্ক সিটির সানিসাইড, রিজউড, এলআইসি, এস্টোরিয়া, উডসাইড ও ম্যাসপ্যাথ এলাকা ডিষ্ট্রিক্ট ৩৬ থেকে লড়ছেন মেরী জোবাইদা।
আরো উল্লেখ্য, আগামী ২৩ জুন অনুষ্ঠিত হবে ডেমোক্র্যাট দলীয় প্রাইমারী নির্বাচন। অপরদিকে আগামী ১৪ ফেব্রুয়ারী শুক্রবার ছিলো ভোটার হওয়ার শেষ দিন। নিউইয়র্কের অ্যাসেম্বলী ডিস্ট্রিক্ট ৩৭ আসনে-এর প্রার্থী মেরি জোবাইদা নির্ধারিত সময়ের মধ্যে ইউএস সিটিজেনধারী যারা ভোটার হননি তাদেরকে ভোটার হওয়ার জন্য উদাত্ব আহ্বান জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here